রাসিক নির্বাচন: প্রতীক বরাদ্দের আগেই নগরজুড়ে পোস্টার টাঙানোর অভিযোগ আ. লীগ প্রার্থীর বিরুদ্ধে

|

রাজশাহী ব্যুরো:

প্রতীক বরাদ্দের আগেই রাজশাহী নগরজুড়ে পোস্টার টাঙানোর অভিযোগ উঠেছে আওয়ামী লীগের প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনের বিরুদ্ধে। তার বিরুদ্ধে এ অভিযোগ করেছেন রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনের অন্য দুই মেয়র প্রার্থী।

সরেজমিন ঘুরে দেখা গেছে, শুক্রবার (২ জুন) রাত ১২টার পর থেকে রাজশাহী নগরীতে আওয়ামী লীগের প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনের পোস্টার টাঙানো হয়েছে। যদিও এদিন সকাল সাড়ে ৯টা থেকে রাজশাহী জেলা শিল্পকলা একাডেমিতে একজন রিটার্নিং অফিসার ও ১১ জন সহকারী রিটার্নিং অফিসারের উপস্থিতিতে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ শুরু হয়।

পরে বেলা সাড়ে ১১টায় আওয়ামী লীগের প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন শিল্পকলা একাডেমিতে উপস্থিত হলে শুরু হয় ৪ জন মেয়র প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ। প্রতীক বরাদ্দের আগে নৌকা প্রতীকের প্রার্থী লিটনের বিরুদ্ধে আচরণবিধি ভঙ্গের অভিযোগ করেন জাতীয় পার্টির প্রার্থী সাইফুল ইসলাম স্বপন ও ইসলামী আন্দোলন বাংলাদেশ প্রার্থী মুরশিদ আলম ফারুকী।

এদিকে এ বিষয়ে জানতে চাইলে খায়রুজ্জামান লিটন দাবি করেন, তিনি এমন কিছু লক্ষ্য করেননি। আর রিটার্নিং কর্মকর্তা জানিয়েছেন, বিষয়টি আমলে নিয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply