জানাজায় অংশ নিয়ে ফেরার পথে সন্তানসহ নিহত হলেন বাবা

|

পাবনা প্রতিনিধি:

পাবনার ঈশ্বরদীতে একটি জানাজায় অংশগ্রহণ শেষে ফেরার পথে সিএনজি চালিত অটোরিকশার সাথে ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে বাবা ও ছেলে নিহত হয়েছে। মর্মান্তিক এই দুর্ঘটনায় সিএনজি চালকসহ আরও ৩ জন গুরুতর আহত হয়েছে।

মঙ্গলবার (৬ জুন) দিবাগত মধ্যরাতে উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের ঈশ্বরদী-পাবনা মহাসড়কের তেঁতুলতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, রাজশাহীর বাঘা উপজেলার চাঁদপুর গ্রামের রফিকুল আলমের ছেলে মাহবুব আলম (৪০) ও তার দেড় বছর বয়সী ছেলে সন্তান আব্দুর রহমান।

পাকশি হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশীষ কুমার স্যানাল জানান, মঙ্গলবার রাতে আত্মীয়ের  জানাজায় অংশগ্রহণ শেষ করে রফিকুল তার স্ত্রী ও দুই সন্তান নিয়ে সিএনজি অটোরিকশাযোগে পাবনা অভিমুখে যাচ্ছিলেন। পথিমধ্যে ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া তেঁতুলতলা তিন রাস্তার মোড় নামক স্থানে পৌঁছলে টাক্টরের সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষে হয়। এতে বাবা ও ছেলে ঘটনাস্থলেই নিহত হয়। খবর পেয়ে পাকশী হাইওয়ে পুলিশ এসে নিহত দুইজনের লাশ উদ্ধার করে। সিএনজি চালকসহ আহত তিনজনকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

হাইওয়ে পুলিশের ওসি আরও জানান, পুলিশ ট্রাক্টরটি আটক করলেও চালক পালিয়ে গেছে। স্বজনদের কোনো অভিযোগ না থাকায় বুধবার সকালে ময়নাতদন্ত ছাড়া নিহতের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply