মেসি আসার খবরেই টিকেটের দাম বেড়ে গেলো ১ হাজার ৩৪ শতাংশ!

|

ছবি: সংগৃহীত

আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসির ইন্টার মায়ামিতে যোগ দেয়ার ঘোষণায় ক্লাবটির টিকিটের দাম বেড়েছে ১ হাজার ৩৪ শতাংশ। আনুষ্ঠানিকভাবে এখনও চুক্তি না করলেও এই আমেরিকান ক্লাবের সঙ্গে চুক্তির বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন মেসি।

অনলাইন মার্কেটপ্লেস ‘টিকপিক’ জানিয়েছে, ইন্টার মায়ামির ম্যাচের সর্বনিম্ন টিকেটের দাম মঙ্গলবার (৬ জুন) ছিল ২৯ ডলার। মেসির যোগ দেয়ার ঘোষণার পর বুধবারই (৭ জুন) সেটি হয়ে গেছে ৩২৯ ডলার। বলার অপেক্ষা রাখে না, এই দাম বাড়বে আরও।

সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২১ জুলাই নতুন ক্লাবের হয়ে অভিষেক হতে পারে মেসির। সেদিনই লিগ কাপের প্রথম ম্যাচ খেলবে ইন্টার মায়ামি। টিকপিক-এর ব্র্যান্ড ম্যানেজার কাইল জর্ন রয়টার্সকে বলেন, ইন্টার মায়ামির হয়ে মেসির ম্যাচে মেজর লিগ সকারের ইতিহাসে সবচেয়ে বেশি দামে টিকেট বিক্রি হতে পারে।

তিনি আরও বলেন, মেসি এই ক্লাবে যোগ দিতে যাচ্ছেন, এই কথাটি শোনার পর তাৎক্ষণিকভাবেই ইন্টার মায়ামির টিকেটের দাম হুরহুর করে বাড়তে দেখি আমরা। তর্কযুক্তভাবে বিশ্বের সেরা ফুটবলার তিনি। ইন্টার মায়ামির হয়ে তিনি যতবার সফরে খেলতে যাবেন, ততবারই টিকেট বিক্রির রেকর্ড দেখতে পারবো আমরা।

প্রতিপক্ষের মাঠে ইন্টার মায়ামির টিকেটের দাম বাড়ার হারে রেকর্ড হয়েছিল গত ২৬ অগাস্ট। নিউইয়র্ক রেড বুলসের মাঠে সেই ম্যাচে টিকেটের দাম বেড়েছিল ১ হাজার ২৩৬ শতাংশ।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply