রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় দু’জ‌নের মৃত্যু

|

রাজবাড়ী প্রতি‌নি‌ধি:

ঢাকা-খুলনা মহাসড়কের দৌলত‌দিয়া ও রাজবাড়ী-কু‌ষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের কালুখালী‌তে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দু্’জন নিহত হ‌য়ে‌ছে। শ‌নিবার (২৪ জুন) দুপুর আড়াইটার দি‌কে পাংশা হাইওয়ে থানার ওসি এসএম আসাদুজ্জামান এ তথ্য নি‌শ্চিত ক‌রেন।

নিহত আনু মন্ডল (৫৫) দৌলতদিয়া ইউনিয়নের শাহাদৎ মেম্বার পাড়ার মৃত ভোলাই মন্ডলের ছেলে। চন্দ্রিকা রাণী (২৮) পাংশা হো‌সেন ডাঙ্গার বাসিন্দা।

স্থানীয়রা জনায়, সকা‌লে ঢাকা হতে বরিশালগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দৌলতদিয়া বাইপাস সড়কের ডানপাশে দাঁড়িয়ে থাকা আনু মন্ডলের উপর উঠিয়ে দেয়। তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মু‌জিব মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। পুলিশ ঘাতক ট্রাকটিকে আটক কর‌লেও চালক পালিয়েছে।

এদিকে, শনিবার দুপুর দেড়টার দি‌কে চাঁদপুর চন্দনী এলাকায় কু‌ষ্টিয়াগামী এক‌টি ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী চ‌ন্দ্রিকার মৃত্যু হ‌য়ে‌ছে।

পাংশা হাইওয়ে থানার ওসি জানান, ধারণা করা হ‌চ্ছে দ্রুত গ‌তি‌তে কোনো যানবাহন পাশ দি‌য়ে যাওয়ার সময় ওই নারী ভ‌য়ে মোটরসাইকেল থে‌কে প‌ড়ে ট্রাকের চাকায় পিষ্ট হ‌য়ে‌ছে এবং ঘটনাস্থ‌লেই তার মৃত্যু হ‌য়ে‌ছে। চালকসহ গা‌ড়ি‌টিকে আটকের চেষ্টা চল‌ছে।

/এএম/এটিএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply