ফন ডার সার এখন শঙ্কামুক্ত

|

ছবি: সংগৃহীত

আয়াক্স ও ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক তারকা গোলরক্ষক এডউইন ফন ডার সার এখন বিপদমুক্ত। তিনি পরিবারের সাথে যোগাযোগ করতে পারছেন। জীবন নিয়ে শঙ্কা কেটে গেছে তার। খবর গোল ডটকমের।

মঙ্গলবার (১১ জুলাই) তার স্ত্রীর উদ্ধৃতি প্রকাশ করে ডাচ ক্লাব আয়াক্স এক টুইট বার্তায় বলে, এডউইন এখনও আইসিইউতে আছে কিন্তু তার শারীরিক অবস্থা স্থিতিশীল। তার প্রাণ নিয়ে এখন আর শঙ্কার কিছু নেই। কতটা উন্নতি করে, সেটাই এখন ধৈর্য ধরে দেখতে হবে।

ক্রোয়েশিয়ায় থাকাকালীন শুক্রবার (৭ জুলাই) বিকেলে ব্রেইন হ্যামারেজের শিকার হওয়ার পর হেলিকপ্টারে করে দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পরিবার নিয়ে ছুটি কাটাতে গিয়েছিলেন আয়াক্স ও ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে চ্যাম্পিয়নস লিগজয়ী এই খেলোয়াড়।

২০০৯ সালে স্ত্রী অ্যানমেরি স্ট্রোকের শিকার হওয়ার পর নিজের ফাউন্ডেশনের মাধ্যমে ব্রেইন হ্যামারেজের সমস্যায় ভোগা মানুষদের চিকিৎসায় সাহায্য করে আসছিলেন ফন ডার সার। এখন তিনি নিজেই এই রোগের শিকার হলেন।

ফন ডার সার ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে চারবার প্রিমিয়ার লিগ ও চ্যাম্পিয়নস লিগ জিতেছেন। ১৯৯০ থেকে ১৯৯৯ সাল পর্যন্ত ৯ বছরের ক্যারিয়ারে আয়াক্সের হয়ে চারবার ডাচ শীর্ষ লিগ (এরিডিভিসি) জেতার পাশাপাশি চ্যাম্পিয়নস লিগও জিতেছিলেন।

তার সুস্থতা কামনা করে ম্যানচেস্টার ইউনাইটেড এক বিবৃতি বার্তা দেয়– এডউইন, আমাদের সব ভালোবাসা ও শক্তি তোমার জন্য।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply