যুক্তরাষ্ট্রে মেসির নামে স্যান্ডউইচ

|

ছবি: সংগৃহীত

ইউরোপীয়ান ফুটবলে ১৯ বছর দাপিয়ে অবিশ্বাস্য সব কীর্তি ও রেকর্ডের পর যুক্তরাষ্ট্রে পা রেখেছেন বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি। যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামির হয়ে এখনো মাঠে নামেননি মেসি। তার যাওয়ার ঘোষণা শুনেই দেশটিতে ছড়িয়ে পড়েছে ‘মেসি উন্মাদনা’। মাঠ মাতানোর আগেই যুক্তরাষ্ট্রে রেস্টুরেন্ট মাতাচ্ছেন ‘এলএমটেন’। মেসির নামের স্যান্ডউইচ বিক্রি হচ্ছে যুক্তরাষ্ট্রের একটি রেস্টুরেন্টে। খবর গোল ডটকমের।

২০২১ থেকে হার্ড রক ক্যাফের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করছেন মেসি। এবার হার্ড রক ক্যাফেতে ‘মেসি চিকেন স্যান্ডউইচ’ নামে নতুন এক স্যান্ডউইচ এনেছেন তিনি। গতকাল ইনস্টাগ্রামে নিজের নামে স্যান্ডউইচের প্রচারণামূলক ভিডিও করেন মেসি।

ভিডিওতে দেখা গেছে, হার্ড রক ক্যাফের রান্নাঘরে শেফ হিসেবে কাজ করছেন মেসি। আর্জেন্টাইন এই তারকা ফুটবলার ক্যাপশন দিয়েছেন, ‘আরও এক স্বপ্ন সত্যি হলো। নতুন মেসি চিকেন স্যান্ডউইচের সঙ্গে পরিচয় করাতে পেরে আমি রোমাঞ্চিত। হার্ড রক ক্যাফের সঙ্গে মিলে আমি এটা বানিয়েছি। আমার প্রিয় খাবার দ্য মিলানিজ থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি করেছি। আপনারা কেউ মিস করবেন না।

ছবি: সংগৃহীত

আর্জেন্টাইন দুই শেফ সেবাস্তিয়ান মারভিন ও ম্যাক্সিমো লোরেঞ্জো নতুন কোম্পানি খুলেছেন যুক্তরাষ্ট্রে। সেটির প্রচারণার জন্যই তারা বেছে নিয়েছেন নিজ দেশের বিশ্বকাপজয়ী কিংবদন্তিকে। পরকাশ হওয়া ভিডিওতে মেসিকেই প্রধান শেফ হিসেবে দেখানো হয়েছে। 

মারভিন ও লোরেঞ্জো আর্জেন্টিনাতেই নিজেদের এক রেস্টুরেন্টে মেসি বার্গার নামে একটি খাবারের মেন্যু রেখেছিলেন। এরপর যুক্তরাষ্ট্রে এসেও মেসির সঙ্গে কাজ করতে পেরে বেশ খুশি দু’জন।

আগামী ২১ জুলাই মায়ামির হয়ে প্রথমবার জার্সি গায়ে তুলতে যাচ্ছেন ‘এলএমটেন’। তার আগে ১৬ জুলাই বর্ণাঢ্য আয়োজনে মেসি ও তার সাবেক বার্সেলোনা সতীর্থ সার্জিও বুস্কেটসকে রাজকীয় অভ্যর্থনা জানাবে ডেভিড ব্যাকহামের ক্লাব ইন্টার মায়ামি।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply