মুক্তির আগেই ‘ওএমজি ২’ আটকে গেল সেন্সর বোর্ডে

|

ছবি: সংগৃহীত

ছবি মুক্তির মাত্র এক মাস পূর্বে অক্ষয় কুমার অভিনীত ‘ওএমজি ২’ ছবিতে স্থগিতাদেশ দিয়েছে ভারতের সেন্সর বোর্ড (সিবিএফসি)। আগামী ১১ আগস্ট ছবিটির মুক্তি পাওয়ার কথা। তবে তার আগেই সিনেমাটি সেন্সর বোর্ডের জাঁতাকলে পড়ল। খবর আনন্দবাজার পত্রিকার।

২০১২ সালে মুক্তি পেয়েছিল ওএমজির প্রথম কিস্তি। ১১ বছর পর মুক্তি পেতে যাচ্ছে ‘ওএমজি ২’। আগামী মাসে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছবিটির। তবে তার আগেই  সেন্সর বোর্ডের খড়গ নামল ছবিটির ওপর। ‘আদিপুরুষ’কে ছাড়পত্র দেওয়া নিয়ে প্রবল সমালোচনা ও রোষের মুখে পড়তে হয় ভারতীয় সেন্সর বোর্ডকে। ধারণা করা হচ্ছে, ‘ওএমজি ২’ও যেহেতু ধর্ম সংক্রান্ত বিষয় নিয়ে নির্মিত হয়েছে, সেকারণে সেন্সর বোর্ড হয়তো বাড়তি সতর্ক। দর্শকের ধর্মীয় অনুভূতিতে যাতে আঘাত না লাগে, সেই দিকটি তারা বিবেচনায় রেখেছে।

গত মঙ্গলবার (১১ জুলাই) মুক্তি পেয়েছে প্রথম টিজার। ‘ওএমজি ২’তে মহাদেবের ভূমিকায় অভিনয় করা অক্ষয় কুমার নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে টিজারটি পোস্ট করেন। এখন পর্যন্ত প্রায় ১৯ লক্ষ মানুষ পোস্টটি পছন্দ করেছে। প্রসঙ্গত, এ অভিনেতা আগের কিস্তিতে শ্রীকৃষ্ণের চরিত্রে অভিনয় করেছিলেন।

‘ওএমজি: ওহ মাই গড’ এর পরিচালক ছিলেন উমেশ শুক্লা। এবার দ্বিতীয় পর্ব নির্মাণ করেছেন অমিত রায়। ‘ওএমজি ২’এ আরও অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠি, ইয়ামি গৌতম। ছবির জনরা হলো কমেডি, কোর্টরুম ড্রামা।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply