২-০’তে জয়ের পর পেনাল্টিতেও আর্সেনালকে হারালো রেড ডেভিলরা!

|

ছবি: সংগৃহীত

গ্রীষ্মকালীন প্রাক-মৌসুম প্রস্তুতি ম্যাচে আর্সেনালকে ২-০ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যান ইউ’র হয়ে গোল করেছেন ব্রুনো ফার্নান্দেস ও জেডন সানচো। নির্ধারিত সময়ে ফলাফল এলেও দর্শকদের বিনোদন এবং নিজেদের প্রস্তুতি আরও কিছুটা ঝালিয়ে নিতেই পেনাল্টি শুটআউটে যায় দুই দল। সেখানেও জয়ী দলের নাম ম্যানচেস্টার ইউনাইটেড। ইএসপিএনের খবর।

নিউইয়র্কের মেট লাইফ স্টেডিয়ামে মুখোমুখি হওয়া দুই ইংলিশ জায়ান্টের ম্যাচে বিক্রি হয়ে গিয়েছিল সবক’টি টিকেট। ৮২,২৬২ জন দর্শক উপস্থিতি নিউ জার্সিতে কোনো ফুটবল ম্যাচে সর্বোচ্চ।

ম্যাচে বল পজেশনে আর্সেনালের আধিপত্য থাকলেও প্রতিপক্ষের ডেরায় বেশি আক্রমণ করে ইউনাইটেড। রেড ডেভিলদের প্রথম সাফল্য আসে ৩০ মিনিটে। গ্যাব্রিয়েল এবং গানার গোলরক্ষক অ্যারন রামসডেলের ভুল বোঝাবুঝিতে রেড ডেভিলদের নতুন অধিনায়ক ব্রুনো ফার্নান্দেসের গোলে লিড নেয় ইউনাইটেড।

৭ মিনিট পর দ্বিতীয় গোলের দেখা পায় টেন হাগের দল। এবার জেডন সানচোর দারুণ ফিনিশিংয়ে ২-০’র লিড নেয় ম্যানচেস্টারের ক্লাবটি। দ্বিতীয়ার্ধে গোল শোধের চেষ্টা করে আর্সেনাল। কিন্তু মার্টিনেল্লি, কাই হ্যাভার্জরা প্রতিপক্ষের জালে বল জড়াতে না পারায় ২-০’র জয় পায় ম্যানচেস্টার ইউনাইটেড।

ফলাফল নির্ধারণ হলেও বিশাল সংখ্যক দর্শকের সামনে পেনাল্টির প্রস্তুতিও সেরে নেয়ার ব্যাপারে একমত হন দুই কোচ টেন হাগ ও মিকেল আর্টেটা। সেই পেনাল্টি শুটআউটেও ৫-৩ গোলে জয় পায় ম্যানচেস্টার ইউনাইটেড। রেড ডেভিলদের হয়ে কাসেমিরো, দিয়োগো দালত, লিন্ডেলফ, মার্কাস রাশফোর্ড ও ক্রিশ্চিয়ান এরিকসেন করেন লক্ষ্যভেদ। আর্সেনালের হয়ে ফ্যাবিও ভিয়েরা মিস করেছেন শট।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply