এমবাপ্পে রাজি না হলেও আল-হিলালে যেতে চান লেব্রন!

|

ছবি: সংগৃহীত

কিলিয়ান এমবাপ্পের দলবদল নিয়ে নাটকের এ পর্যায়ে কৌতুকের রসদ নিয়ে হাজির হয়েছেন বাস্কেটবল কিংবদন্তি লেব্রন জেমস। সৌদি ক্লাব আল-হিলালের ৩০০ মিলিয়ন ইউরোর প্রস্তাবে এমবাপ্পে রাজি না হলেও মজা করতে ভোলেননি এই এনবিএ সুপারস্টার। বিখ্যাত চলচ্চিত্র ফরেস্ট গাম্পের একটি দৃশ্যের জিআইএফ টুইট করে লেব্রন বলেছেন, এক বছরের জন্য এমন এক প্রস্তাব দিলে তিনি নিজে ওভাবেই দৌড়ে সৌদিতে যাবেন। গোল ডটকমের খবর।

ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পের জন্য সৌদি আরবের ক্লাব আল-হিলাল ৩০০ মিলিয়ন ইউরো প্রস্তাব করেছে পিএসজিকে। দ্য অ্যাথলেটিকস জানিয়েছে, ফরাসি স্ট্রাইকারের সাথে সৌদি প্রো লিগ ক্লাবকে কথা বলার অনুমতিও দিয়েছে পিএসজি। ফুটবলের দলবদলে বিশ্বস্ত সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো জানিয়েছেন, এমবাপ্পেকে দলে ভেড়াতে ৩০০ মিলিয়ান ইউরো খরচ করতে প্রস্তুত আল-হিলাল। যদিও দুই পক্ষের মধ্যে এখনও কার্যকরী কোনো আলোচনা হয়নি। গোল ডটকমের মতে, এই প্রস্তাব ফিরিয়ে দিতে যাচ্ছেন এমবাপ্পে। কারণ, সৌদি প্রো লিগে খেলার কোনো ইচ্ছে নেই তার।

এমবাপ্পে রাজি না হলেও আল-হিলালের এমন অবিশ্বাস্য প্রস্তাব নিয়ে মজা করতে ছাড়েননি লেব্রন জেমস ও জিয়ান্নিস আন্তেতোকুন্মপো। এই দুই বাস্কেটবল তারকাই জানালেন, এমবাপ্পে না গেলেও আল হিলালে যেতে চান তারা। সামাজিক যোগাযোগমাধ্যমে ফরেস্ট গাম্প চলচ্চিত্রে টম হ্যাংকসের দৌড়ানোর একটি ভিডিও পোস্ট করে লেব্রন জেমস লিখেছেন, রিচ পল ও মাভেরিক কার্টারকে ফোন করা মাত্রই আমি এক বছরের চুক্তিতে এভাবেই দৌড়ে সৌদি চলে যাব।

প্রসঙ্গত, রিচ পল হলেন জেমসের এজেন্ট আর মাভেরিক কার্টার তার বাণিজ্যিক অংশীদার। অন্যদিকে, আরেক বাস্কেটবল তারকা জিয়ান্নিস আন্তেতোকুন্মপো টুইটে লিখেছেন, আল-হিলাল, তোমরা আমাকে নিতে পারো। আমি দেখতে কিলিয়ান এমবাপ্পের মতোই।

ইন্টার মায়ামিতে লিওনেল মেসির অভিষেক ম্যাচে হাজির ছিলেন লেব্রন জেমস। দুর্দান্ত ক্যারিয়ারে আর্থিকভাবে সবচেয়ে লাভজনক চুক্তিতে আছেন এই কিংবদন্তি। ২০২৩-২৪ এনবিএ মৌসুমে তিনি পাবেন ৩৭ মিলিয়ন পাউন্ড; যা এমবাপ্পেকে দেয়া আল-হিলালের প্রস্তাবের চেয়ে অনেক কম।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply