নেইমারসহ যে পাঁচ ফুটবলারকে বিদায় দিতে চায় পিএসজি

|

ছবি: সংগৃহীত

পিএসজির ক্রীড়া পরিচালক লুইস কাম্পোস ও কোচ লুইস এনরিকে গতকাল স্থানীয় সময় সকালে বসেছিলেন ক্লাবের পাঁচ খেলোয়াড়ের সঙ্গে। তারা হলেন- নেইমার, মার্কো ভেরাত্তি, হুগো একিতেকে, রেনাতো সানচেস ও হুয়ান বের্নাত। তাদের জানিয়ে দেয়া হয়েছে, পিএসজিতে তাদের আর প্রয়োজন নেই। নতুন ক্লাব খুঁজতে বলে দেয়া হয়েছে এই পাঁচ খেলোয়াড়কে। খবর গোল ডটকমের।

মঙ্গলবার (৯ আগস্ট) পিএসজির দলগত অনুশীলনে ছিলেন না নেইমার ও ভেরাত্তি। এমনকি অফিশিয়াল ফটোসেশনেও তাদের রাখেনি ফরাসি ক্লাবটি। নেইমার ও ভেরাত্তি ইনডোরে নিজ নিজ অনুশীলন সেরেছেন। 

শনিবার (১২ আগস্ট) লোঁরিয়ার বিপক্ষে লিগ ওয়ানের নতুন মৌসুমের প্রথম ম্যাচ খেলবে পিএসজি। এ ম্যাচে নেইমার ও ভেরাত্তির না থাকার সম্ভাবনাই বেশি বলে জানিয়েছে আরএমসি স্পোর্টস। চলতি দলবদলের মৌসুমেই তাদের নতুন ক্লাব খুঁজে নিতে বলা হয়েছে। নেইমারের সঙ্গে পিএসজির বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে ২০২৫ সালে। ব্রাজিল তারকা ও তিনটি ক্লাব ঘিরে সম্প্রতি গুঞ্জন ভাসছে।

গুঞ্জন রয়েছে নেইমার বার্সেলোনায় ফিরতে চান। বার্সা তাকে কিনতে আগ্রহী কি না এবং কত টাকা বেতন দিতে পারবে সে প্রশ্নও থেকে যায়। তাছাড়া নেইমারকে কেনার ব্যাপারে আগ্রহ রয়েছে ইংলিশ জায়ান্ট চেলসিরও। ব্লুজদের ক্ষেত্রে শুধু নেইমারের উচ্চ অঙ্কের বেতন নিয়ে জটিলতা হতে পারে। বার্সেলোনা, চেলসি ছাড়াও আলোচনায় রয়েছে সৌদি আরবের ক্লাব আল হিলাল। সৌদি প্রো লিগের এই ক্লাব নেইমারকে বড় অঙ্কের বেতনেই দলে ভেড়াতে চায়। 

শেষ পর্যন্ত নেইমার যদি পিএসজি অধ্যায়ের ইতি টানে সেক্ষেত্রে তারকা এই ফুটবলারের পরবর্তী গন্তব্য কোন ক্লাব সেটি জানার অপেক্ষায় ফুটবলপ্রেমীরা।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply