নেইমার-এমবাপ্পেকে বাদ দিয়েই মাঠে নামছে পিএসজি

|

ছবি: সংগৃহীত

ফ্রেঞ্চ লিগ ওয়ানে নতুন মৌসুমের প্রথম ম্যাচে লরিয়েন্টের বিপক্ষে মাঠে নামছে বর্তমান চ্যাম্পিয়ন প্যারিস সেইন্ট জার্মেই। এই ম্যাচ দিয়েই লিগ ওয়ানে অভিষেক হচ্ছে পিএসজি কোচ লুইচ এনরিকের। তবে লরিয়েন্টের বিপক্ষে ঘোষিত স্কোয়াডে ডাক পাননি দলটির তারকা খেলোয়াড় নেইমার-এমবাপ্পে ও ভেরেত্তি।

নিজেদের ঘরের মাঠ পার্ক দেস প্রিন্সেস স্টেডিয়ামে লরিয়েন্টের মুখোমুখি হবে পিএসজি। ম্যাচটি শুরু হবে শনিবার (১২ আগস্ট) দিবাগত রাত ১ টায়। মৌসুমের প্রথম ম্যাচের জন্য ২০ সদস্যের একটি স্কোয়াড ঘোষণা করেছে প্যারিসের ক্লাবটি। যেখানে জায়গা পাননি ফ্রেঞ্চ তারকা স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পে। শুধু এমবাপ্পে নয় এই তালিকায় যোগ হয়েছে আরও কয়েকটি বড় খেলোয়াড়দের নাম। যার অন্যতম ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার ও ইতালিয়ান মিডফিল্ডার মার্কো ভেরেত্তি।

ফরাসি তারকা এমবাপ্পে যে দলে থাকবে না এটা অনুমেয়ই ছিল। কেননা ক্লাবের সঙ্গে নতুন চুক্তি করতে রাজী না হওয়ায় শাস্তি হিসেবে তাকে দলের সঙ্গে অনুশীলন করতে দিচ্ছে না পিএসজি। তবে নেইমারের না থাকা নিয়ে আছে সংশয়। যদিও কয়েকটি গণমাধ্যম জানিয়েছে, শারীরিক অসুস্থতার কারণে দলে নেই এই ব্রাজিলিয়ান সুপারস্টার।

ইতালিয়ান মিডফিল্ডার মার্কো ভেরাত্তিকে দলে ভেড়ানোর চেষ্টায় আছে সৌদির ক্লাব আল হিলাল। পিএসজির কাছে ভেরাত্তির জন্য প্রস্তাবও দিয়েছে ক্লাবটি। তবে প্রথম প্রস্তাব অর্থনৈতিক কারণে প্রত্যাখ্যান করে পিএসজি। তবে এখনও তাকে দলে ভেড়ানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে সৌদির ক্লাবটি। আর এ কারণেই ভেরাত্তিকেও দলে রাখেননি পিএসজি কোচ লুইস এনরিকে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply