রিয়ালের আরও দুঃসংবাদ, লম্বা সময়ের জন্য ছিটকে গেলেন মিলিতাও

|

ছবি: সংগৃহীত

রিয়াল মাদ্রিদের মৌসুমটা শুরুই হয়েছে ইনজুরির দুঃসংবাদ দিয়ে। থিবো কর্তোয়ার পর এবার এসিএলের ইনজুরিতে লম্বা সময়ের জন্য ছিটকে গেছেন ডিফেন্ডার এডার মিলিতাও। কয়েকদিনের মধ্যে এই ব্রাজিলিয়ানের অস্ত্রোপচার করা হবে বলে জানিয়েছে মাদ্রিদের ক্লাবটি। মার্কার খবর।

লা লিগায় নিজেদের প্রথম ম্যাচে শনিবার (১২ আগস্ট) রাতে অ্যাটলেটিক বিলবাওয়ের বিপক্ষে শুরুর একাদশে ছিলেন মিলিতাও। ৫০তম মিনিটে চোট পেয়ে মাঠে লুটিয়ে পড়েন তিনি। ফিজিওর কাঁধে ভর দিয়ে চোখ মুছতে মুছতে মাঠ ছাড়েন ২৫ বছর বয়সী এই ফুটবলার। হাঁটুর আঘাতটা যে কিছুটা বাজে, সে শঙ্কা এই ডিফেন্ডার তখনই হয়তো করেছিলেন। ম্যাচের পরই মিলিতাওয়ের চোটের ধরন নিয়ে উদ্বেগ প্রকাশ করে রিয়াল কোচ কার্লো আনচেলত্তি।

শেষ পর্যন্ত তার শঙ্কাই সত্যি হলো। অন্তত কয়েক মাস তাকে বাইরে থাকতে হবে। পুরো মৌসুমের জন্যও যদি মাদ্রিদ মিলিতাকে হারিয়ে ফেলে তাহলেও অবাক হওয়ার কিছু থাকবে না। কারণ, এসিএল ইনজুরি থেকে ফিরতে কর্তোয়ারও অনেকটা সেরকম সময়ই লেগে যাবে বলে ধারণা করা হচ্ছে। আর, স্প্যানিশ গণমাধ্যম এসবি নেশনের দাবি, এই মৌসুমে মিলিতাকে আর পাওয়া যাবে না বলে তার জায়গায় নতুন একজন ডিফেন্ডারকে কেবনার কথাও ভাবছে লস ব্লাঙ্কোসরা। বিলবাওকে ২-০ গোলে হারিয়ে মৌসুমে শুভসূচনা করলেও তাই মিলিতাওয়ের চোট রিয়ালের জন্য অনেক বড় চিন্তার কারণ।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply