কুষ্টিয়ায় ব্যাংক কর্মকর্তাকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা চেষ্টা, আটক স্ত্রী

|

কুষ্টিয়া প্রতিনিধি:

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ে মাইনুল ইসলাম (৪০) নামে অগ্রণী ব্যাংকের এক কর্মকর্তাকে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে। সোমবার (১৪ আগস্ট) বিকেল ৪টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবন এলাকাতে এ ঘটনা ঘটে। ঘটনায় অভিযুক্ত শামীমা আক্তার (৩৫) নামের এক নারীকে আটক করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল ৪টার দিকে প্রশাসন ভবন সংলগ্ন এলাকায় বাকবিতন্ডা করতে দেখা যায় অভিযুক্ত শামীমা ও আহত মাইনুলকে। কিছুক্ষণ পর মাইনুল দৌড়াতে দৌড়াতে ‘বাঁচান’ বলে চিৎকার করতে থাকেন। গলায় জখমের আঘাত দেখে ব্যাংক কর্মকর্তাকে হাসপাতালে নেয়া হয়। অন্যদিকে, ওই নারী প্রধান ফটক দিয়ে পালাতে গেলে জনগণ তাকে ধরে প্রশাসন ভবনে আটকে রাখে।

অভিযুক্ত শামীমা আক্তার দাবি করেন, তিনি মাইনুলের স্ত্রী। শামীমা বলেন, আমি ব্যক্তিগত কারণে তার সাথে দেখা করতে এসেছিলাম। বিশ্ববিদ্যালয়ের মধ্যেই আমার সাথে মাইনুলের বাকবিতন্ডা হয়। তিনি মাইনুলের গলায় জখম করেননি বরং মাইনুল তাকে জখম করে হত্যার চেষ্টা করেন বলে পাল্টা অভিযোগ করেন অভিযুক্ত নারী।

ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ওসি আননূর যায়েদ বলেন, ব্যাংক কর্মকর্তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। শামীমা আক্তারকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে বলে তিনি জানিয়েছেন।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply