এশিয়া কাপে টাইগাররা ভালো না করলে অবাক হবেন সুজন

|

ছবি: সংগৃহীত

দরজায় কড়া নাড়ছে এশিয়া কাপের ১৬-তম আসর। আর মাত্র দুই সপ্তাহ পরেই এশিয়ার শ্রেষ্ঠত্বের জন্য মাঠে নামবে ৬টি দেশ। ২৭ আগস্টের মধ্যে এশিয়া কাপের খেলতে দেশ ছাড়ার কথা রয়েছে টাইগারদের। এবারের এশিয়া কাপে আত্মবিশ্বাসী এক দল নিয়ে লড়বে বাংলাদেশ। তারুণ্য নির্ভর এই দল এশিয়া কাপে ভালো করবে বলে বিশ্বাস বাংলাদেশের সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজনের।

বিসিবিতে মঙ্গলবার (১৫ আগস্ট) জাতীয় শোক দিবসের বিশেষ আয়োজনে গণমাধ্যমের মুখোমুখি হয়ে এই বিসিবি পরিচালক খালেদ মাহমুদ সুজন বলেন, বাংলাদেশ ক্যাপাবল। এশিয়া কাপে আমাদের ভালো করা উচিত। ভালো না করলেই বরং আমি আশ্চর্য হবো বেশি। যদিও ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা কেউই ছেড়ে দেওয়ার মতো দল নয়, সবাই শক্তিশালী দল।

ওয়ানডেতে ৭ নাম্বার পজিশন নিয়ে কিছুটা সমস্যা থাকলেও টপ অর্ডারে একাধিক ভালো ব্যাটার রয়েছে বাংলাদেশের। ভালো করছে পেস ডিপার্টমেন্টও। তাই সুজন বলছেন টিম কম্বিনেশনে এগিয়ে থাকবে লাল সবুজরা।

খালেদ মাহমুদ সুজন বলেন, আমি তো সবসময় বলি বাংলাদেশ এখন একটা পরিণত দল। এই ফরম্যাটে আমরা সবসময় ভালো খেলছিলাম। এখন অভিজ্ঞতার দিক থেকে আমরা অনেক এগিয়ে। যেটা বাংলাদেশের একটা প্রধান সমস্যা ছিল- পেস বোলিং। আমি মনে করি, যেভাবে তাসকিন, শরিফুল, মোস্তাফিজ, হাসান, এবাদত উঠে এসেছে। আমরা এখন দারুণ এক ক্রিকেট শক্তি। সঙ্গে মিরাজ, সাকিব, নাসুম যারাই আছে ওরা অনেক অভিজ্ঞ। অনেক অভিজ্ঞ ব্যাটাররা আছে দলে। তামিম থাকলে অবশ্যই ভালো হতো। কিন্তু দিনশেষে নির্বাচকরা যে দল দিয়েছে, সেটাই ধরে নিতে হবে সেরা দল। সেটার প্রতি পূর্ণ আস্থা রাখতে হবে। আমি আত্মবিশ্বাসী ভালো কিছু করতে পারবো।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply