এমবাপ্পের জন্য পিএসজিকে ১২০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দেবে রিয়াল; দাবি বিল্ডের

|

ছবি: সংগৃহীত

ফ্রেঞ্চ লিগ ওয়ানের প্রথম ম্যাচে পিএসজির মূল দলে জায়গা না পেলেও দ্বিতীয় ম্যাচের আগেই স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হয়েছিল কিলিয়ান এমবাপ্পেকে। দলকে জয় এনে দিতে না পারলেও নিজের প্রথম ম্যাচেই গোল করেছিলেন এই তারকা ফরোয়ার্ড। সংবাদ মাধ্যমের মতে, চলতি মৌসুম প্যারিসে থাকবেন ২৪ বছর বয়সী এমবাপ্পে। পিএসজির সঙ্গে চুক্তিও নবায়ন করতে পারেন তিনি।

এর মধ্যে নতুন খবর, দলবদলের দরজা বন্ধ হওয়ার আগে এমবাপ্পেকে দলে ভেড়ানোর জন্য শেষ প্রস্তাব দেবে রিয়াল মাদ্রিদ। লস ব্লাঙ্কোসরা প্রস্তাবও প্রস্তুত করছে। জার্মান সংবাদ মাধ্যম বিল্ড এমনটাই দাবি করেছে। রিয়াল মাদ্রিদ এমবাপ্পের জন্য পিএসজিকে ১২০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দেয়ার জন্য তৈরি হচ্ছে বলেও জানায় সংবাদ মাধ্যমটি।

ইউরোপের শীর্ষ লিগের ফুটবলের দলবদলের দরজা বন্ধ হবে ২ সেপ্টেম্বর। রিয়াল মাদ্রিদ ২৯ আগস্ট থেকে ১ সেপ্টেম্বরের মধ্যে পিএসজির কাছে এমবাপ্পের জন্য প্রস্তাব পেশ করতে পারে বলে ধারণা করা হচ্ছে। রিয়াল মাদ্রিদের প্রস্তাব গ্রহণ না করলে পিএসজি দোটানায় পড়ে যেতে পারে। কারণ এমবাপ্পে লা প্যারিসিয়ানদের সঙ্গে চুক্তি নবায়ন না করলে ২০২৪ সালের জুনে ফ্রি এজেন্টে রিয়াল মাদ্রিদে চলে আসতে পারেন তিনি।  

উল্লেখ্য, চলতি মৌসুমের শুরুর দিকে পিএসজির সঙ্গে সম্পর্কের ফাটল ধরে কিলিয়ান এমবাপ্পের। এই ফরাসি তারকা চিঠি দিয়ে পিএসজিকে জানিয়ে দেন, ২০২৩-২৪ মৌসুমের পর আর চুক্তি নবায়ন করবেন না। ফলে চলতি মৌসুম শেষে ফ্রি-এজেন্ট হয়ে প্যারিসের ক্লাব ছাড়বেন এই ফরাসি তারকা।

এমবাপ্পে চিঠি দিয়ে চুক্তি নবায়ন না করার কথা জানিয়ে দেয়ার পর পিএসজি তাকে বিক্রি করার জন্য উঠেপড়ে লাগে। কারণ, এ মৌসুমের শেষ দিকে ফরাসি স্ট্রাইকার পিএসজিতে মুক্ত খেলোয়াড় হয়ে যাবেন। তখন তার দলবদল থেকে কোনো অর্থ পাবে না প্যারিসের ক্লাবটি।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply