ফাইনালে যাওয়ার লক্ষ্যে ভোরে মাঠে নামছে মেসির মায়ামি

|

ছবি সংগৃহীত

আরও একটি শিরোপার স্বপ্ন বাঁচিয়ে রাখতে ভোরে মাঠে নামবে লিওনেল মেসির ইন্টার মায়ামি। ইউএস ওপেন কাপের সেমিফাইনালে এফসি সিনসিনাটির মুখোমুখি হবে টাটা মার্টিনোর শিষ্যরা। বৃহস্পতিবার (২৪ আগস্ট) ভোর ৫টায় শুরু হবে দু’দলের লড়াই।

মেসি যোগ দেয়ার আগেই এই টুর্নামেন্টের শেষ চারে জায়গা নিশ্চিত করে মায়ামি। এখন মেসির হাত ধরে শিরোপা জয়ের স্বপ্নে বিভোর ক্লাবটি। লিগস কাপের মতো এই টুর্নামেন্টেও সামর্থ্যের সেরাটা উজাড় করে দিবেন আর্জেন্টাইন ফুটবল জাদুকর এমনটাই আশা মায়ামি ভক্তদের।

রেকর্ড সাতবারের ব্যালন ডি’অর বিজয়ী মেসি মায়ামির জার্সিতে সাত ম্যাচে গোল করেছেন ১০টি। মেজর লিগ সকারের তলানির দল হিসেবে মায়ামি টানা তৃতীয় মৌসুমে নিজেদের অস্তিত্ব রক্ষার জন্য লড়াই চালিয়ে যাচ্ছিলো। মেসির আগমনে পুরো দৃশ্যই পাল্টে গেলো। টানা সাত ম্যাচে অপরাজিত থেকে লিগস কাপের শিরোপা ঘরে তুলে মেসির মায়ামির স্বপ্ন এখন ইউএস ওপেন কাপ।

যদিও লড়াইটা মোটেও সহজ হবে না মায়ামির জন্য। পুরো যুক্তরাষ্ট্রের লিগেই শীর্ষ দল সিনসিনাটি। সবশেষ দুই বছর আগে মায়ামির কাছে হেরেছিল দলটি। ২০২১ সালের পর থেকে ডেভিড বেকহামের দলের সঙ্গে হারতে হয়নি সিনসিনাটিকে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply