পাকিস্তানের এশিয়া কাপের দলে পরিবর্তন

|

ছবি: সংগৃহীত

শেষ মুহূর্তে এসে এশিয়া কাপের দলে পরিবর্তন এনেছে পাকিস্তান। দলে যোগ হলেন বাঁহাতি মিডল অর্ডার ব্যাটার সৌদ শাকিল। শাকিল সুযোগ পাওয়ায় দল থেকে বাদ পড়লেন তরুণ ব্যাটসম্যান তৈয়ব তাহির। তবে তাহিরকে দল থেকে একেবারেই বাদ দিচ্ছে না পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। ১৭ সদস্যের দলে ট্র্যাভেল রিজার্ভ হিসেবে থাকবেন তাহির।

আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজ ও এশিয়া কাপের জন্য একদিনেই দল ঘোষণা করেছিল পাকিস্তান। আফগানিস্তানের বিপক্ষে সিরিজের দলে থাকলেও এশিয়া কাপের স্কোয়াডে জায়গা পাননি শাকিল। তবে শ্রীলঙ্কার বিপক্ষে গল টেস্টে ডাবল সেঞ্চুরি করার পরের টেস্টে হাফ সেঞ্চুরি করেন এই ডানহাতি ব্যাটার। সে কারণেই মূলত আগেই ৫ ওয়ানডে খেলা শাকিল দলে আবার সুযোগ পান। আফগানিস্তানের বিপক্ষে এক ম্যাচে ৯ রান করেন তিনি।

৩০ আগস্ট মুলতানে উদ্বোধনী ম্যাচে পাকিস্তান নেপালের মুখোমুখি হবে। শ্রীলঙ্কায় সিরিজ শেষ হওয়ায় তাদের আজই পাকিস্তান পৌঁছানোর কথা।

পাকিস্তানের এশিয়া কাপের দল: বাবর আজম (অধিনায়ক), আব্দুল্লাহ শফিক, ইমাম উল হক, ফখর জামান, আগা সালমান, ইফতিখার আহমেদ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ হারিস, সৌদ শাকিল, শাদাব খান (সহ-অধিনায়ক), মোহাম্মদ নাওয়াজ, উসামা মির, ফাহিম আশরাফ, হারিস রউফ, মোহাম্মদ ওয়াসিম, নাসিম শাহ ও শাহীন শাহ আফ্রিদি।
ট্রাভেলিং রিজার্ভ: তৈয়ব তাহির।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply