এশিয়া কাপে আফগানিস্তানের দল ঘোষণা

|

ছবি: সংগৃহীত

এশিয়া কাপের জন্য ১৭ সদস্যের দল ঘোষণা করেছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড। চোট কাটিয়ে দলে ফিরেছেন বাঁহাতি মারকুটে ব্যাটার নাজিবুল্লাহ জাদরান। এছাড়া দলে ফিরেছেন করিম জানাত, শরফউদ্দিন আশরাফ ও সেলিম সাফি।

পাকিস্তানের বিপক্ষে সদ্য সমাপ্ত ওয়ানডে সিরিজের দল থেকে বাদ পড়েছেন ওয়াফাদার মোমান্দ, আজমতউল্লাহ ওমরজাই, শহীদউল্লাহ কামাল ও ফরিদ মালিক। এবারের এশিয়া কাপের জন্য এখন শুধু সহ–আয়োজক শ্রীলঙ্কারই দল ঘোষণা বাকি।

পাকিস্তানের বিপক্ষে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজটি শ্রীলঙ্কাতেই খেলেছে আফগানিস্তান। সিরিজে আফগানরা ধবলধোলাই হয়েছে। গত মঙ্গলবার সিরিজ শুরুর আগমুহূর্তে হাঁটুতে চোট পেয়ে ছিটকে যান নাজিবুল্লাহ। তবে এক সপ্তাহেরও কম সময়ে পুরোপুরি সেরে উঠেছেন এই হার্ড হিটার ব্যাটার। নাজিবুল্লাহ ফিরলেও পেসার নাভিন উল হকের এশিয়া কাপে খেলা হচ্ছে না। গত মাসে ইংল্যান্ডে হাঁটুতে অস্ত্রোপচার করানোর পর পুনর্বাসন প্রক্রিয়ায় আছেন নাভিন।

এশিয়া কাপের আফগানিস্তান দল: হাশমতউল্লাহ শহীদি (অধিনায়ক), মোহাম্মদ নবী, রশিদ খান, মুজিব উর রহমান, ইব্রাহিম জাদরান, রহমানউল্লাহ গুরবাজ, রিয়াজ হাসান, রহমত শাহ, ফজল হক ফারুকি, গুলবদিন নাইব, নাজিবুল্লাহ জাদরান, করিম জানাত, নুর আহমেদ, আবদুল রহমান, শরফউদ্দিন আশরাফ, সেলিম সাফি ও ইকরাম আলীখিল।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply