থ্রি পিস বিক্রির বকেয়া নিয়ে বিরোধ, রডের আঘাতে বৃদ্ধার মৃত্যু

|

পাবনা প্রতিনিধি:

পাবনার ঈশ্বরদীতে থ্রি পিস বিক্রির পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে পাওনাদারের রডের আঘাতে ময়না বেগম (৫০) নামের এক বৃদ্ধা নিহত হয়েছেন। নিহত ময়না বেগম উপজেলা সদরের মশুরিপাড়া এলাকার রেজাউল খানের স্ত্রী।

নিহতের ছেলে রিপন অভিযোগ করেন, গেলো কোরবানির ঈদের সময় তার বোন নিশি একই এলাকার শিলার কাছ থেকে একটি থ্রি পিস কেনেন। সোমবার (২৮ আগস্ট) দুপুরে সেই থ্রি পিসের বকেয়া দুই হাজার টাকা চাইতে গেলে কিছু দিন পরে টাকা পরিশোধের কথা বলে তার বোন নিশি। এতে ক্ষিপ্ত হয়ে শিলা, তার স্বামী রনি ও তাদের সহযোগীরা নিশিকে অশ্লীল কথাবার্তা বলে। এ নিয়ে তর্ক-বির্তকের এক পর্যায় নিশিকে মারধর করেন তারা। খবর পেয়ে মেয়েকে বাঁচাতে গেলে মা ময়না খাতুনকে লোহার পাইপ দিয়ে পিটিয়ে গুরুতর জখম করেন তারা।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মঙ্গলবার ভোরে তার মৃত্যু হয়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার জানান, ময়না বেগমের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে।

/আরআইএম/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply