কোচের ছাঁটাই চাওয়ার খবরটি মিথ্যা বললেন নেইমার

|

ছবি: সংগৃহীত

আল হিলাল কোচকে ছাঁটাইয়ের দাবি মিথ্যা বলে উড়িয়ে দিয়েছেন ব্রাজিলিয়ান ফুটবল সুপারস্টার নেইমার। সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন এই আল হিলাল তারকা নিজেই।

চলতি মৌসুমেই দুই বছরের চুক্তিতে আল হিলালে যোগ দেন নেইমার। কিন্তু সৌদি ক্লাবটির হয়ে তিন ম্যাচ খেলে এখনো গোলের দেখা পাননি তিনি। যদিও দুটি ম্যাচে অ্যাসিস্ট করেছেন। এর মধ্যেই বিতর্কে জড়িয়েছেন এই তারকা ফুটবলার। গুঞ্জন আছে নেইমারের পারফরমেন্সে খুশী নন কোচ, তাতেই দ্বন্দ্বে জড়িয়ে পড়েন দু’জন।

নেইমার ইনস্টাগ্রামে দেয়া পোস্টে লিখেন, একদম বাজে কথা। আপনাকে এগুলো বিশ্বাস করা বন্ধ করতে হবে। এই জাতীয় পেজগুলোর লাখ লাখ ফলোয়ারের সাথে আপনি ভুয়া খবর পোস্ট করতে পারেন না! বিশ্বের সবাইকে সম্মানের সঙ্গে আমি আপনাদের এসব বন্ধ করতে বলছি। এভাবে মিথ্যা ছড়ানো অনেক অসম্মানজনক।

এর আগে, পিএসজিতে ভালো ছিলেন না নেইমার। সেখানেও একাধিকবার কিলিয়ান এমবাপ্পের সঙ্গে তার বিরোধে জড়ানোর খবর সামনে এসেছিল। যে কারণে শেষ পর্যন্ত ক্লাবটি ছাড়তে হয়েছে তাকে। কিন্তু নতুন ঠিকানায় এসেও স্বস্তিতে বিশ্বের সবর্কালের দামি এ খেলোয়াড়। অভিষেকের কয়েক দিনের মধ্যে কোচের সঙ্গেই জড়িয়ে পড়লেন দ্বন্দ্বে। এখন শেষ পর্যন্ত এই বিরোধ কোথায় ঠেকে, সেটিই দেখার অপেক্ষা।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply