চবিতে হোটেলে ভাত খাওয়াকে কেন্দ্র করে ছাত্রলীগের ২ গ্রুপের সংঘর্ষ, আহত ৫

|

খাবার হোটেলে খেতে গিয়ে কথা কাটাকাটির ঘটনাকে কেন্দ্র করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের দুই উপপক্ষের মধ্যে আবারও সংঘর্ষের ঘটনা ঘটেছে। শুক্রবার (৬ অক্টোবর) বিকেল ৩টা থেকে প্রায় ৪টা পর্যন্ত চলে তাদের এ সংঘর্ষ। এ ঘটনায় দুপক্ষের অন্তত ৫ জন আহত হয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

পুলিশ জানায়, বিকেলে হোটেলে ভাত খাওয়াকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই উপগ্রুপ বিজয় ও সিক্সটি নাইনের সদস্যরা সংঘর্ষে জড়ায়। দেশীয় অস্ত্র নিয়ে চলে ধাওয়া পাল্টা ধাওয়া। ক্যাম্পাসে ছড়িয়ে পড়ে উত্তেজনা। সংঘর্ষে দু’পক্ষের অন্তত ৫জন আহত হয়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় ক্যাম্পাসে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। জোরদার করা হয়েছে নিরাপত্তা ব্যবস্থা।

সংঘর্ষের ঘটনার বিষয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোহাম্মদ নুরুল আজিম সিকদার বলেন, খাবার হোটেল থেকেই সংঘর্ষের সূত্রপাত হয়েছে। প্রক্টরিয়াল বডি ও পুলিশ প্রশাসন ঘটনাস্থলে গিয়ে সংঘর্ষ থামিয়েছে। জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এর আগে, গত ২১ সেপ্টেম্বর বিকেলে চায়ের দোকানে সিনিয়র-জুনিয়র বসাকে কেন্দ্র করে কথা কাটাকাটির জেরে সংঘর্ষে জড়িয়েছিল ছাত্রলীগের শাটল বগিভিত্তিক সংগঠন সিএফসি ও সিক্সটি নাইন।

এমএইচ/এটিএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply