রূপগঞ্জে সিএনজি অটোরিকশা ছিনতাইকালে গ্রেফতার ৮

|

নারায়ণগঞ্জের রূপগঞ্জে চালককে পিটিয়ে সিএনজি অটোরিকশা ছিনতাইকালে ৮ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে র‍্যাব। শনিবার (২৮ অক্টোবর) দুপুরে উপজেলার দাউদপুর ইউনিয়নের কালনী এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। পরে তাদেরকে রূপগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করে র‍্যাব।

গ্রেফতারকৃতরা হলেন, ইমরান হোসেন (১৮), ইসমাইল হোসেন (১৭), আল আমিন (১৭), তাকবির হোসেন (১৭), মুন্না মোল্লা (১৬), জাবেদ মিয়া (১৬), আলাল (১৭) ও জিয়াদ (১৭)।

রূপগঞ্জ থানার ওসি(তদন্ত) আতাউর রহমান জানান, শনিবার দুপুরে কুড়িল বিশ্বরোড থেকে আটজন ছিনতাইকারি অটোরিকশা চালক আল আমিন মোল্লাকে চারশত টাকা চুক্তিতে রূপগঞ্জের কালনী স্ট্যান্ডে পৌঁছে দেবার জন্য (গাজীপুর-থ-১১-৫৫৩১) অটোরিকশাটি ভাড়া নেন। চালক তাদের আটজনকে কালনী স্ট্যান্ডে পৌঁছে দিলে তারা চালককে আবার পূবার্চল জঙ্গলবাড়ী নামক একটি রিসোর্টে নিয়ে যাবার কথা বলে। এসময় চালক আল আমিন অপারগতা প্রকাশ করলে তারা তাকে মারধর করে জোরপূর্বক সড়কের পাশে নামিয়ে সিএনজি অটোরিকশাটি ছিনিয়ে নিয়ে যাবার চেষ্টা করে। এসময় তার চিৎকার শুনে সড়কে টহলরত র‍্যাবের একটি দল ঘটনাস্থল থেকে ওই ৮ ছিনতাইকারীকে গ্রেফতার করেন। পরে গ্রেফতারকৃতদের রূপগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এ ঘটনায় রূপগঞ্জ থানায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়েছে। পরে গ্রেফতারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply