‘ফ্রেন্ডস’র তারকা ম্যাথিউ পেরি আর নেই

|

'ফ্রেন্ডস'র একটি এপিসোডে অভিনেতা ম্যাথিউ পেরি (চ্যান্ডলার বিং)। ছবি: সংগৃহীত।

৯০’র দশকের জনপ্রিয় সিটকম ‘ফ্রেন্ডস’র ‘চ্যান্ডলার বিং’ চরিত্রে অভিনয় করা তারকা ম্যাথিউ পেরি মারা গিয়েছেন। রোববার (২৯ অক্টোবর) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে মার্কিন সংবাদমাধ্যম সিএনএন।

আইন প্রয়োগকারী সূত্রের বরাত দিয়ে সিএনএন জানিয়েছে, অভিনেতাকে তার লস অ্যাঞ্জেলেসের বাড়িতে মৃত অবস্থায় পাওয়া গেছে। আপাত দৃষ্টিতে পেরি বাথটাবে ডুবে মারা গিয়েছেন বলে ধারনা করছে লস অ্যাঞ্জেলেসের পুলিশ। ৫৪ বছর বয়সী এই অভিনেতার মৃত্যুর কারণ তদন্ত করছে প্রশাসন।

ম্যাথিউ পেরি। ছবি: সংগৃহীত।

মূলত, ‘ফ্রেন্ডস’ নাটকটির গল্প নিউ ইয়র্ক সিটিতে বসবাসকারী ছয় তরুণ বন্ধুর কাহিনী নিয়ে তৈরি করা হয়েছিল। সিটকমটি ১৯৯৪ সাল থেকে ২০০৪ সাল পর্যন্ত প্রচারিত হয়েছিল। মোট ১০ টি সিজন এবং ২৩৬ টি এপিসোড রয়েছে নাটকটিতে।

‘ফ্রেন্ডস’ নাটকের সর্বশেষ পর্বটি যুক্তরাষ্ট্রে ৫২.৫ মিলিয়ন দর্শক উপভোগ করেছিল। এটি ২০০৪ সালে দর্শকদের সবচেয়ে বেশি দেখা টিভি পর্বে পরিণত হয়েছিল।

ফ্রেন্ডস’র এর ছয়জন অভিনেতা-অভিনেত্রী। ছবি: সিএনএন।

‘ফ্রেন্ডস’র প্রযোজনাকারী ওয়ার্নার ব্রোস এক সাক্ষাৎকারে বলেন, আমাদের প্রিয় বন্ধু ম্যাথিউ পেরির মৃত্যুতে আমরা বিধ্বস্ত। ম্যাথিউ ছিলেন একজন অবিশ্বাস্য প্রতিভাধর অভিনেতা এবং ওয়ার্নার ব্রাদার্স টেলিভিশন পরিবারের একটি অবিচ্ছেদ্য অংশ।

ওয়ার্নার ব্রাদার্স আরও বলেন, তার কৌতুক প্রতিভার প্রভাব বিশ্বজুড়ে অনুভূত হয়েছিল। আজ একটি হৃদয়বিদারক দিন। আমরা তার পরিবার, প্রিয়জন এবং তার সমস্ত অনুগত ভক্তদের প্রতি আমাদের ভালবাসা পাঠাই।

/এআই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply