ফর্মের তুঙ্গে শামিকে বিয়ের প্রস্তাব

|

ছবি: সংগৃহীত

চলতি বিশ্বকাপে ভারতীয় দলের হয়ে শুরুর চারটি ম্যাচে বেঞ্চে বসেই কাটিয়ে দিতে হয়েছে মোহাম্মদ শামিকে। তবে সুযোগ পেয়েই বল হাতে আগুন ঝড়াচ্ছেন ভারতীয় এ ডানহাতি পেসার। প্রতিপক্ষের ব্যাটারকে একের পর এক ঘায়েল করে বিশ্বকাপে ভারতের হয়ে সর্বোচ্চ উইকেট শিকারি এখন শামি।

শামির এমন খেলায় মুগ্ধ হয়ে তাকে বিয়ের প্রস্তাব দিলেন অভিনেত্রী পায়েল ঘোষ। তবে, এই খেলোয়াড় যদি তাকে বিয়ে করতে রাজি হন, তাহলে মানতে হবে একটি শর্ত। পায়েল জানিয়েছেন, ইংরেজিটা শিখলেই শামিকে বিয়ে করবেন তিনি। এক্স হ্যান্ডেলে (সাবেক টুইটার) তিনি লিখেন, শামি তুমি শুধু ইংরেজিটা শিখে নাও, আমি তোমাকে বিয়ে করার জন্য তৈরি।

অভিনেত্রীর এমন টুইটের পর থেকেই নেটপাড়ায় চলছে রসিকতা। যদিও পায়েলের টুইটের বিপরীতে প্রত্যুত্তর করেননি শামি। ১৯৯২ সালে কলকাতায় জন্ম পায়েলের। সেখান থেকেই স্কুল-কলেজের পড়াশোনা শেষ করেন তিনি। রাষ্ট্রবিজ্ঞান নিয়ে স্কটিশ চার্চ কলেজ থেকে তিনি অর্জন করেন স্নাতক ডিগ্রি।

পায়েল বেশ পরিচিত মুখ। বঙ্গকন্যা হয়েও বেশ কয়েকটি দক্ষিণী সিনেমায় কাজ করেছেন। তার অভিনীত ছবিগুলোর মধ্যে ‘মিস্টার রাস্কেলস’, ‘উসারাভেল্লি’, ‘প্যাটেল কী পাঞ্জাবি শাদি’ উল্লেখযোগ্য। সেইসঙ্গে রাজনীতির মাঠেও বিচরণ রয়েছে তার।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply