নির্বাচন সংবিধান অনুযায়ী হবে: কৃষিমন্ত্রী

|

স্টাফ করেসপনডেন্ট, টাঙ্গাইল:

আগামী জাতীয় সংসদ নির্বাচন জানুয়ারীতে হবে বলে জানিয়েছেন কৃষিমন্ত্রী ড.আব্দুর রাজ্জাক। তিনি বলেছেন, সংবিধানে আছে যিনি প্রধানমন্ত্রী থাকবেন তার অধীনে
নির্বাচন অনুষ্ঠিত হবে।

শুক্রবার (১০ নভেম্বর) সকালে টাঙ্গাইলের মধুপুরে পীরগাছা সেন্ট পলস উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

কৃষিমন্ত্রী বলেন, নির্বাচন বানচাল করতে বিএনপি আবার জ্বালাও পোড়াও আগুনসন্ত্রাস করছে। বাসে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে হত্যা করছে। যেকোনো মুল্যে এসব সন্ত্রাসী কর্মকাণ্ড কঠোর হস্তে দমন করবে আইনশৃঙ্খলা বাহিনী।

নির্বাচন কমিশনকে সর্বোচ্চ ক্ষমতা দেয়া হয়েছে জানিয়ে তিনি বলেন, নির্বাচন সুষ্ঠু করতে কাজ করবে পুলিশ বাহিনী, সেনাবাহিনীসহ অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। তারা সুষ্ঠু সুন্দর গ্রহণযোগ্য নিরপেক্ষ নির্বাচন করবে।

তিনি আরও বলেন কোনো দল নির্বাচনে না আসলে সে জন্য নির্বাচন বৈধ হবে না, এমনটি সংবিধানের কোথাও লেখা নেই। যাদের ইচ্ছে তারা নির্বাচনে অংশ নিবে। তবে আমরা চাই বিএনপি নির্বাচনে আসুক। বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়েছে। তাদের মানুষ আর ভোট দিবে না। আওয়ামী লীগ সরকার দেশের ব্যাপক উন্নয়ন করেছে। মানুষ আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকেই ভোট দিবে বলেও জানিয়েছেন তিনি।

এর আগে মন্ত্রী স্থানীয়দের সাথে আলোচনা সভা ও পরে মেডিকেল ক্যাম্প ঘুরে দেখেন। দিনব্যাপী মেডিকেল ক্যাম্পে শতাধিক ডাক্তার চিকিৎসা সেবা দিচ্ছেন। স্থানীয় কয়েক হাজার মানুষ সকাল থেকে চিকিৎসা সেবা গ্রহণ করছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply