নীলচক্রে ‘আরিফিন শুভ’

|

'নীলচক্র' সিনেমাটির পোস্টার।

‘মুজিব : একটি জাতির রূপকার’ সিনেমা মুক্তির পর দেশজুড়ে চলছে আরিফিন শুভ’র বন্দনা। সিনেমায় তার অভিনয় দেখে হল থেকে বের হতে হতে কেউ চোখ মুছছেন, কেউ হয়েছেন প্রশংসায় পঞ্চমুখ। দর্শকের এমন ভালোবাসা ঘোরের মাঝেই আরিফিন শুভ জানালেন নতুন সিনেমার খবর।

‘নীলচক্র’ নামের নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন ঢাকাই সিনেমার এই হ্যান্ডসাম হাঙ্ক। পরিচালনা করছেন মিঠু খান। চিত্রনাট্য ও কাহিনি বিন্যাস করেছেন নাজিম উদ দৌলা ও মিঠু খান। দ্রুতই শুরু হতে যাচ্ছে সিনেমাটির শুটিং। নতুন এই সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার খবর নিশ্চিত করেছেন আরিফিন শুভ।

তবে বরাবরের মতই সিনেমাটির কাজ শেষ না করে মুখ খুলতে নারাজ এই নায়ক। শুধু জানিয়েছেন ‘সমসাময়িক একটি গল্প দেখতে পাবেন দর্শক। গল্পের প্যাটার্ন ডার্ক, সঙ্গে থাকছে আরো কিছু’ এরই মধ্যে প্রকাশিত হয়েছে সিনেমাটির পোস্টার। রক্তের সঙ্গে প্রযুক্তির এক মিশেল দেখা যাচ্ছে যেখানে। ফিল্ম ফায়োস প্রোডাকশন প্রযোজিত ও ফিল্ম লাইফ প্রোডাকশন নিবেদিত এই সিনেমায় আরিফিন শুভর সঙ্গে জুটি বাঁধছেন মন্দিরা চক্রবর্তী! আছেন ফজলুর রহমান বাবু, দীপান্বিতা মার্টিন, শাহেদ আলী, টাইগার রবি, মনির আহমেদ শাকিল, প্রিয়ন্তী ঊর্বী, মাসুম রেজওয়ান, ডলারসহ অনেকে।

নীলচক্রে মুগ্ধতা ছড়াবেন আরিফিন শুভ-এমনটাই ভাবছেন সিনেমা সংশ্লিষ্টরা। কলকাতার উনিশ এপ্রিল বাংলাদেশের নূর, ফুটবল ৭১ এর মতো সিনেমাগুলোও আরিফিন শুভকে পরিচিত করবে নতুন করে, শোনা যাচ্ছে তেমনটাও।

/এআই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply