হরতালের সমর্থনে আজও বিভিন্ন স্থানে বিএনপি’র মিছিল-পিকেটিং

|

বিএনপির ডাকা ৪৮ ঘণ্টা হরতালের সমর্থনে দেশের বিভিন্ন স্থানে মিছিল করেছে দলটির নেতাকর্মীরা। সোমবার (২০ নভেম্বর) নারায়ণগঞ্জ, সিলেট, মানিকগঞ্জ, গাইবান্ধা, নাটোর ও লক্ষ্মীপুরের নানা জায়গায় কর্মসূচি পালন করে তারা।

সিলেটে হরতালের সমর্থনে মিছিল করে যুবদল। সকালে নগরীর উপশহর পয়েন্টে রাস্তায় নামে তারা। এ সময় তারা পিকেটিং করে। একটি ট্রাক, সিএনজিচালিত অটোরিকশা ভাঙচুরও করে তারা। এছাড়াও হরতালের সমর্থনে সকালে নগরীর পাঠানটুলা ও মিরবক্সটুলায় মিছিল করে স্বেচ্ছাসেবক দল।

হরতালের সমর্থনে নারায়ণগঞ্জে সড়কে আগুন জ্বেলে বিক্ষোভ করে মহানগর যুবদলের নেতাকর্মীরা। সকালে, আদমজী-চাঁনমারি নতুন সড়কের খানপুর বৌবাজার থেকে মিছিলটি বের হয়। এছাড়াও হাজীগঞ্জ মোড় সড়কে আগুন জ্বালিয়ে অবরোধ করে নেতাকর্মীরা।

অপরদিকে হরতালের সমর্থনে মানিকগঞ্জের ঢাকা-আরিচা মহাসড়কসহ জেলার কয়েকটি স্থানে ঝটিকা মিছিল করে জেলা বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। এসময় তারা সড়কে গাছের গুঁড়ি ফেলে অবরোধ সৃষ্টি করে।

এছাড়াও গাইবান্ধার পলাশবাড়ীতে বিক্ষোভ মিছিল করে বিএনপির নেতাকর্মীরা। সোমবার দুপুরে জুনদহ বাজার এলাকায় মিছিলটি বের করেন নেতাকর্মীরা। তবে পুলিশি বাঁধার কারণে মিছিলকারীরা ঢাকা-রংপুর মহাসড়কে উঠতে পারেনি।

হরতাল সমর্থনে নাটোরের সিংড়ায় বিক্ষোভ মিছিল করে বিএনপি। ভোরে উপজেলার শেরকুল এলাকায় এই কর্মসূচি পালন করে উপজেলা বিএনপি। মিছিলটি নাটোর-বগুড়া মহাসড়ক প্রদক্ষিণ করে পুনরায় শেরকুল বাজারে শেষ হয়।

লক্ষ্মীপুরে হরতালে সমর্থনে বিক্ষোভ মিছিল করে বিএনপি। এসময় তারা ঢাকা-রায়পুর মহাসড়ক অবরোধ করে।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply