অবরোধের সমর্থনে আজও বিভিন্ন স্থানে বিএনপির মিছিল

|

বিএনপির ডাকা ৪৮ ঘণ্টা অবরোধের সমর্থনে দেশের বিভিন্ন স্থানে মিছিল করেছে দলটির নেতাকর্মীরা। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) চট্টগ্রাম, পাবনা, লক্ষ্মীপুর, গাজীপুর ও সিলেটে মিছিল করেছে তারা।

এরমধ্যে অবরোধের সমর্থনে চট্টগ্রামের বিভিন্ন স্থানে মিছিল করেছে বিএনপির নেতাকর্মীরা। নগরীর আগ্রাবাদ, লালখান বাজার, কাজীর দেউরি, হালিশহরসহ বেশ কিছু এলাকায় ঝটিকা মিছিল করে দলটির নেতাকর্মীরা। এছাড়া চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কেও ঝটিকা মিছিল করেছে নেতাকর্মীরা।

লক্ষ্মীপুরে অবরোধের সমর্থনে সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল করেছে বিএনপির নেতাকর্মীরা। সকালে কাছারি বাড়ি এলাকা থেকে মিছিল বের করেন তারা। এ সময় বিভিন্ন সড়ক অবরোধ করে রাখে নেতাকর্মীরা। এদিকে, অবরোধের কারণে লক্ষ্মীপুর থেকে কোনো দূরপাল্লার যানবাহন ছেড়ে যায়নি।

এদিকে, অবরোধের সমর্থনে পাবনায় বিক্ষোভ মিছিল করেছে যুবদলের নেতাকর্মীরা। সকালে পাবনা শহরের আতাইকুলা রোড থেকে মিছিলটি বের হয়। এ সময় মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

অপরদিকে, অবরোধের সমর্থনে গাজীপুর চৌরাস্তায় ঢাকা-ময়মসিংহ মহাসড়কে সড়ক অবরোধ, পিকেটিং ও বিক্ষোভ মিছিল করেছে দলটির নেতাকর্মীরা। মিছিলটি মহাসড়কের জাগ্রত চৌরঙ্গী থেকে শুরু হয়ে তেলিপাড়া গিয়ে শেষ হয়।

এছাড়াও অবরোধের সমর্থনে সকালে সিলেট নগরীর কাজীটুলা এলাকায় মিছিল বের করে সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দল।

/আরএইচ/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply