নেইমারকে ছাড়লেন বান্ধবী ব্রুনা

|

ছবি: সংগৃহীত

কোনো সম্পর্ক স্থায়ী হলো না ব্রাজিলিয়ান তারকা ফুটবলার নেইমারের। এক মডেলের সাথে মোবাইল চ্যাট ফাঁস হওয়ার পরের দিনেই সম্পর্ক ভাঙলো এই ব্রাজিলিয়ান ফুটবলারের। গত মাসেই নেইমার এবং তার বান্ধবী ব্রুনা বিয়ানকার্ডির একটি কন্যা সন্তান হয়েছে। সমাজিক যোগাযোগমাধ্যমে ব্রাজিলীয় স্ট্রাইকারের সাথে সম্পর্ক শেষ করার কথা জানিয়েছেন বিয়ানকার্ডি। খবর মার্কার

ব্রুনা বিয়ানকার্দি ইনস্টাগ্রাম স্টোরিতে জানিয়ে দিয়েছেন, ব্রাজিল ও আল হিলাল সুপারস্টার নেইমারের সঙ্গে তার সম্পর্কটা শেষ হয়ে গেছে। দু’জনের সম্পর্কে যা একটু টান, সেটি মাসখানেক আগে জন্ম নেয়া মেয়ে মাভির জন্যই বলে জানিয়েছেন ব্রুনা। 

ব্রুনা লিখেছেন, ব্যাপারটা ব্যক্তিগত, কিন্তু যেহেতু নিয়মিতই হাজারো খবর, গুজব আর হাসিঠাট্টার বিষয়বস্তু হচ্ছিল, সে কারণে আমি আপনাদের জানিয়ে দিতে চাই যে, আমি কারও সঙ্গে কোনো ধরনের সম্পর্কে আর নেই। আমরা মাভির মা-বাবা, এটাই আমাদের মধ্যে যা সম্পর্কের সেতু।  আশা করি আমাকে আর এসব (নেইমারের বিশ্বাসঘাতকতা সংক্রান্ত) খবরের সঙ্গে জড়ানো হবে না। সবাইকে ধন্যবাদ।

ইংল্যান্ডের একটি সংবাদমাধ্যমের দাবি, ৩১ বছরের ফুটবলার বিয়ানকার্ডিকে একাধিকবার বিভিন্ন কারণে প্রতারণা করেছেন। যার শেষটি হলো ব্রাজিলের অনলিফ্যান (প্রাপ্ত বয়স্কদের সাইট) মডেল অ্যালাইন ফারিয়াসের সাথে কথোপকথন। যেখানে নেইমার ওই মডেলকে বেশ কিছু অশ্লীল এবং আপত্তিকর প্রস্তাব দিয়েছিলেন।

এর আগে, ২০২১ সালের জুনে নেইমার ইনস্টাগ্রামে বিশাল এক পোস্টে জনসমক্ষে ব্রুনার কাছে ক্ষমা চেয়েছিলেন। তার কারণে ব্রুনাকে অনেক অযাচিত খবরের, হাস্যরসের শিকার হতে হচ্ছে, সে জন্য দায় স্বীকার করেই ক্ষমা চেয়েছিলেন ব্রাজিলিয়ান সুপারস্টার। 

এরপর গত জুনে নেইমার ও ব্রুনা ঘটা করে জানিয়ে দেন যে, ব্রুনার গর্ভে নেইমারের সন্তান। এরপরও অবশ্য নেইমারের বিশ্বাসঘাতকতার গুঞ্জন থামেনি। এর মধ্যে গত অক্টোবরে মেয়ের জন্মের সময়ে ব্রুনার পাশে নেইমারের না থাকাও গুজব ছড়িয়েছে। ব্রুনা অবশ্য তখন নেইমারের সমালোচনা করেননি; বরং জানিয়েছেন নেইমার ব্রাজিলের উদ্দেশ্যে ফ্লাইটে ছিলেন বলে থাকতে পারেননি। ও চেষ্টা করেছে, কিন্তু সন্তানের জন্মের সময়ে ঠিক সময়ে উপস্থিত থাকতে পারেনি। যা-ই হোক, অন্য সব সময়েই তো ও ছিল। যে সময়টুকুতে থাকতে পারেনি, সেটা পরে ভালোভাবেই পুষিয়ে দিয়েছে। সব সময়ই মাভির সঙ্গে ছিল ও’ – সম্প্রতি এক পোস্টে জানিয়েছিলেন ব্রুনা। 

সম্পর্কটা কখনই দু’জনের একান্ত থাকেনি, এর সব খবরাখবরই বাজার হয়ে গিয়েছিল। শেষ পর্যন্ত গড়াল ছাড়াছাড়িতে। বর্তমানে এসিএল ইনজুরির সঙ্গে লড়ছেন নেইমার। অক্টোবরে ব্রাজিলের জার্সিতে খেলার সময় চোট পান। সম্প্রতি তার অস্ত্রোপচার করানো হয় এবং অন্তত ১০ মাস মাঠের বাইরে থাকবেন।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply