কুকুর হত্যার অভিযোগ থানায়, পাঠানো হলো ময়নাতদন্তে

|

ছবি: প্রতিকী

রাজধানীর আফতাবনগরে একটি কুকুরকে হত্যার অভিযোগে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। বুধবার (৬ ডিসেম্বর) বাড্ডা থানায় জিডিটি করেন রোমানা আফরোজ নামে এক নারী। ঘটনার পর বৃহস্পতিবার (৭ নভেম্বর) ময়নাতদন্তের জন্য কুকুরের মরদেহটি কেন্দ্রীয় পশু হাসপাতালে পাঠানো হয়েছে। বাড্ডা থানার ওসি মোহাম্মদ ইয়াসিন গাজী বিষয়টি নিশ্চিত করেছেন।

রোমানা জানান, তিনি এলাকার ১০টি কুকুর দেখাশোনা করেন। কুকুরগুলোকে তিনি নিয়মিত খাবার দেন এবং চিকিৎসার ব্যবস্থা করেন। তবে, এলাকার কিছু নিরাপত্তারক্ষী কোনো কারণ ছাড়াই প্রায়ই কুকুরগুলোকে লাঠি দিয়ে আঘাত করেন। তিনি এর প্রতিবাদ করলে তারা কুকুরগুলোর ক্ষতি করার হুমকি দেন। পরে বুধবার সকাল ৭টার দিকে কুকুরগুলোকে খাবার দিতে গেলে একটি কুকুর তিনি খুঁজে পাননি। পরে ওই কুকুরটিকে মৃত অবস্থায় পাওয়া যায়।

তিনি জানান, নিরাপত্তারক্ষীদের সাথে বাকবিতণ্ডার কয়েক ঘণ্টা পরেই কুকুরটির মরদেহ পাওয়া গেছে। তাই এটি হত্যাকাণ্ড বলেই মনে করেন তিনি।

এ বিষয়ে বাড্ডা থানার ওসি বলেন, কুকি নামের কুকুরটিকে হত্যা করা হয়েছে সন্দেহে রোমানা আফরোজ নামের ওই নারী জিডি করেছেন। তিনি কুকুরটির দেখাশোনা করতেন। জিডির পরিপ্রেক্ষিতে কুকুরটির মরদেহ কেন্দ্রীয় পশু হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

/আরএইচ/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply