গাম্ভীরকে ‘মিস্টার ফাইটার’ বললেন শ্রীশান্ত

|

ছবি: সংগৃহীত

সাবেক ক্রিকেটারদের নিয়ে টি-টোয়েন্টি টুর্নামেন্ট ‘লেজেন্ডস লিগ ক্রিকেট’ হচ্ছে ভারতে। যেখানে ইন্ডিয়া ক্যাপিটালস নামের দলের অধিনায়কত্ব করছেন গৌতম গাম্ভীর, অন্যদিকে শ্রীশান্ত খেলছেন গুজরাট জায়ান্টসের হয়ে। সুরাটে ছিল এই দু’দলের এলিমিনেটর ম্যাচ। যে ম্যাচে গাম্ভীরের দল ১২ রানে হারিয়েছে শ্রীশান্তের দলকে। তবে ম্যাচ চলাকালীন দুই সাবেক সতীর্থ যে বাক-বিতন্ডায় জড়িয়েছেন তার নিষ্পত্তি হচ্ছেনা কিছুতেই।

শ্রীশান্তের অভিযোগ, সাবেক সতীর্থ গাম্ভীর তাকে কোনো রকম প্ররোচনা ছাড়াই ক্রমাগত ‘ফিক্সার’ বলে গেছেন। ম্যাচের পর পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সময় মাঠের পাশ থেকে করা একটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেন শ্রীশান্ত। যেখানে গাম্ভীরকে মিস্টার ফাইটার বলে সম্বোধন করেন শ্রীশান্ত।

শ্রীশান্ত বলেন, মিস্টার ফাইটার গাম্ভীরের সঙ্গে কী ঘটেছে, সে ব্যাপারটা পরিষ্কার করতে চাই। তিনি কোনো কারণ ছাড়াই সতীর্থদের সঙ্গে লড়াই করেন। এমনকি তিনি তার সতীর্থ সিনিয়র খেলোয়াড়, সেওয়াগ থেকে শুরু করে আরও অনেককেই সম্মান করেন না। এদিনও ঠিক সেটাই ঘটেছে। তিনি আমাকে ধারাবাহিকভাবে বাজে কথা বলে গেছেন, যেটা ছিল খুবই রূঢ়।

এরপরই দু’জনের বাক-বিতন্ডার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে ম্যাচের পরদিন ইন্সটাগ্রামে আরও একটি ভিডিও পোস্ট করেন শ্রীশান্ত। আর সেখানেই পরিস্কার করেন ম্যাচের দিন গাম্ভীর তাকে ঠিক কি বলেছিলেন।

শ্রীশান্ত বলেন, সরাসরি সম্প্রচারিত ম্যাচে সে আমাকে গালি দিয়ে যাচ্ছিল। আমি কোনো খারাপ শব্দ ব্যবহার করিনি, একটি গালিও দিইনি তাকে। আমি শুধু বলেছি, তুমি কী বলছ? এমনকি আমি ব্যাঙ্গ করে হাসছিলামও। কারণ, সে আমাকে বলেই যাচ্ছিল, ফিক্সার, ফিক্সার, তুমি একটা ফিক্সার। কেন সে এমন করলো, কোনো ধারণা নেই আমার।

তবে এবার এই ঘটনার জেরে উল্টো চাপের মুখে শ্রীশান্ত। লেজেন্ডস লিগ ক্রিকেটের কমিশনার শ্রীশান্তকে আইনি নোটিশ পাঠিয়েছেন। ভারতের সংবাদমাধ্যম ‘ইন্ডিয়া টুডে’ জানিয়েছে, এই আইনি নোটিশে বলা হয়েছে সাবেকদের নিয়ে আয়োজিত ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টটি খেলার সময় শ্রীশান্ত চুক্তির ধারা ভেঙেছেন। আর সামাজিক মাধ্যমে একটু রহস্য রেখেই গাম্ভীর লিখেছেন, বিশ্ব যখন মনোযোগ চাইছে, তখন হাসতে থাকো।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply