লন্ডন থেকে হুকুম আসে আর চ্যালারা এখানে আগুন দেয়: প্রধানমন্ত্রী

|

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, কেউ নির্বাচন না করতে চাইলে করবে না। কিন্তু আগুন দিয়ে মানুষ কেন পোড়াবে? এটা সন্ত্রাসী-জঙ্গিবাদী কাজ। এটাই করে যাচ্ছে বিএনপি-জামায়াত জোট। এটা কোন ধরনের আন্দোলন?

সিলেটে হযরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের একথা বলেন প্রধানমন্ত্রী।

তিনি বলেন, রেলে আগুন দিলো, মা সন্তানকে বুকে চেপে ধরে মারা গেল। কী করে এভাবে মানুষ হত্যা করে? মানুষের ওপর হামলা, প্রধান বিচারপতির বাড়িতে হামলা, সাংবাদিকদের ওপর হামলা। এটা কেন? লন্ডন থেকে হুকুম আসে, আর তার চ্যালারা (অনুসারী) এখানে আগুন দেয়। বাংলাদেশে এমন দুর্বৃত্তপনা কেউ মেনে নেবে না।

যারা অগ্নিসন্ত্রাস করছে, তাদের ক্ষমা নেই উল্লেখ করে শেখ হাসিনা বলেন, এমন অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবেই। বিএনপির মূল লক্ষ্য নির্বাচন বানচাল করা। সাধারণ মানুষ তাদের হরতালে সাড়া দিচ্ছে না। মানুষ চায় নির্বাচন, চায় ভোট দিতে।

প্রধানমন্ত্রী বলেন, ভোট জনগণের অধিকার। জনগণ সেই অধিকার আদায় করতে চায়। তারা ভোট দিতে গেলে কেউ বাধা সৃষ্টি করলে তা মেনে নেয়া হবে না।

দুখী মানুষের মুখে হাসি ফোটানোর স্বপ্ন দেখেছিলেন বঙ্গবন্ধু, এ কথা উল্লেখ করে সরকারপ্রধান বলেন, বাবার সেই স্বপ্ন পূরণের লক্ষ্যেই এগিয়ে চলছেন তিনি।

আসছে নির্বাচনে জনগণ যদি ভোট দিয়ে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনে, তবে আরও উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ার প্রত্যয় ব্যক্ত করেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

/এমএমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply