আগুন সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ার আহ্বান প্রধানমন্ত্রীর

|

আগুন সন্ত্রাসীদের বিরুদ্ধে সজাগ থেকে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (২৬ ডিসেম্বর) বিকেলে রংপুরের পীরগঞ্জে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে এ আহ্বান জানান তিনি।

সরকারপ্রধান বলেন, বিএনপি-জামায়াত দেশের স্থিতিশীল অবস্থা দেখতে চায় না। তাই আন্দোলনের নামের অগ্নিসন্ত্রাস করে নাশকতা সৃষ্টির চেষ্টা চালাচ্ছে।

জনসভায় তিনি বলেন, আগামী প্রজন্মের জন্য ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলা হবে। মানুষের মৌলিক অধিকারসহ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট চান প্রধানমন্ত্রী।

শেখ হাসিনা বলেন, দেশে আর কেউ পিছিয়ে থাকবে না। ডিজিটাল বাংলাদেশে ঘরে বসে শুধু দেশেই নয়, বিদেশে কাজ করে অর্থ উপার্জন করছে যুব সমাজ। সারাদেশের মানুষ শিক্ষা ও বেকার সমস্যা সমাধানে আওয়ামী লীগ সরকার কাজ করবে।

এর আগে, রংপুরের মিঠাপুকুরে এক জনসভায় প্রধানমন্ত্রী সংঘাত-সহিংসতা এড়িয়ে শান্তিপূর্ণ নির্বাচন আয়োজনে সবার সহযোগিতা চান। দেশকে আরও উন্নত ও সমৃদ্ধশালী করতে সরকার কাজ করছে বলে জানান তিনি।

আওয়ামী লীগ সভাপতি বলেন, জনগণের ভোটে আওয়ামী লীগ যখনই ক্ষমতায় গেছে তখনই দেশ ও দেশের মানুষের উন্নয়নে কাজ করেছে। টানা ক্ষমতায় থাকায় উত্তরবঙ্গসহ দেশের প্রতিটি জেলার সুষম উন্নয়ন সম্ভব হয়েছে। স্মার্ট দক্ষ জনগোষ্ঠী তৈরি করতে নৌকা মার্কায় আবারও ভোট চান শেখ হাসিনা।

তার আগে রংপুরের তারাগঞ্জে পথসভায় যোগ দেন প্রধানমন্ত্রী। সেখানে দেয়া বক্তৃতায় বলেন, দেশে কোনো মানুষ ভূমিহীন ও গৃহহীন থাকবে না। সরকারের নানামুখী পদক্ষেপে উত্তরবঙ্গ থেকে মঙ্গা দূর হয়েছে।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply