‘এমবাপ্পে নিরুদ্যম হয়ে পড়েছে’

|

ছবি: সংগৃহীত

দলবদলের সময় এলেই আলোচনার কেন্দ্রে থাকেন কিলিয়ান এমবাপ্পে। নানা নাটকীয়তায় চলতি মৌসুমে শেষ পর্যন্ত পিএসজিতেই থেকে যান এই ফরাসি তারকা। তবে শীতকালীন দলবদল শুরু হতেই আবারও আগ্রহের কেন্দ্রবিন্দুতে এমবাপ্পে।

পিএসজির সঙ্গে এমবাপ্পের চুক্তির মেয়াদ চলতি বছরের জুন পর্যন্ত। এরই মধ্যে গুঞ্জন উঠেছে রিয়াল মাদ্রিদের পক্ষ থেকে যোগাযোগ করা হয়েছে তার। এবার স্পেনে পাড়ি না জমালে স্থায়ীভাবে পথ বন্ধ হওয়ার আশঙ্কা রয়েছে এই ফরাসির সামনে।

দ্রুতই পিএসজি ছেড়ে এমবাপ্পে চলে যাবেন বলে জানিয়েছেন সাবেক ফরাসি ও পিএসজি ফরোয়ার্ড ক্রিস্টোফ ডুগারি। জানান ফরাসি ক্লাবটিতে উদ্যম হারিয়ে ফেলেছেন কিলিয়ান।

ক্রিস্টোফ ডুগারি বলেন, আমি মনে করি এমবাপ্পে নিরুদ্যম হয়ে পড়েছে। মন থেকে আশা করি সে ক্লাব ছেড়ে চলে যাবে। সে তার খেলোয়াড়ি চরিত্র হারিয়ে ফেলেছে। ম্যাচ থেকে সে প্রায়ই হারিয়ে যায় এমবাপ্পে।

পিএসজি ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পে ও প্রধান কোচ লুইস এনরিখের মধ্যে তৈরি হওয়া জটিলতা নিয়েও মন্তব্য করেন ডুগারি। তিনি বলেন, তাকে দেখলে আপনার মনে হতেই পারে সে একটা ছোট শিশু। তবে এখানে পারস্পরিক সমঝোতার দারুণ অভাব রয়েছে। কয়েক মাস ধরে যার প্রভাব পড়ছে মাঠে। যে কারণে পিএসজির পরিস্থিতিও ভালো যাচ্ছে না।

নিজেদের মধ্যকার সকল ঝামেলা মিটিয়ে ক্লাবের ভালোর জন্য সঠিক সিদ্ধান্ত নিতে জোর দেন ক্রিস্টোফ ডুগারি।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply