কেন্দ্রে বিশৃঙ্খলাকারীদের বাড়িঘরে আগুন দেয়ার হুমকি কাদের মির্জার

|

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, ভোটকেন্দ্রে বিশৃঙ্খলাকারীরা যেই হোক তাদের বাড়িঘরে আগুন লাগিয়ে দেয়া হবে। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় এ কথা বলেন তিনি। এ নিয়ে শুরু হয়েছে আলোচনা-সমালোচনা।

কাদের মির্জা বলেন, ছাত্রলীগের প্রথম এবং প্রধান দায়িত্ব হচ্ছে বিএনপি-জামায়াতের কোনো লোক যাতে কেন্দ্রের আশপাশে না আসতে পারে সেদিকে খেয়াল রাখা। তারা (বিএনপি-জামায়াত) অন্য প্রার্থীর উপর ভর করে ভোটকেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারে।

তিনি আরও বলেন, ছাত্রলীগের যাদের যে কেন্দ্রের দায়িত্ব দেয়া হয়েছে তোমরা আজকে থেকে যার যার এলাকায় পাহারা বসাও, যাতে কোনো বিএনপি এলাকায় না আসতে পারে এবং কোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে।

কাদের মির্জা হুঁশিয়ারি দিয়ে বলেন, একটা কথা স্পষ্ট ভাষায় জানিয়ে দিলাম- ৭ তারিখ যদি কোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করা হয়। যারা করবে তারা যেই হোক তাদের বাড়িঘরে আগুন লাগিয়ে দেয়া হবে। এছাড়া কোম্পানীগঞ্জের মাটি তাদের জন্য হারাম হয়ে যাবে।

অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগ নেতা ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী, বর্তমান সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাদল, আওয়ামী লীগ নেতা মো. ইউনুসসহ ছাত্রলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনে নৌকার প্রার্থী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। কাদের মির্জা হলেন ওবায়দুল কাদেরের ছোটভাই। আসনটিতে ওবায়দুল কাদেরের সঙ্গে জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য ব্যারিস্টার খাজা তানভীর আহমেদসহ (লাঙ্গল) চারজন প্রার্থী রয়েছেন।

/এনকে 


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply