১৫ বছর পর সাক্ষাৎ ‘তারে জামিন পার’ মা-ছেলের

|

২০০৭ সালে মুক্তি পায় আমির খান অভিনীত ‘তারে জামিন পার’ সিনেমাটি। সেই সিনেমায় স্কুলবয়ের চরিত্রে অভিনয় করে বেশ খ্যাতি পান ছোট্ট দারশিল। দারুণ পারফরম্যান্সের জন্য সেবছর সেরা অভিনেতা হিসেবে ফিল্মফেয়ার পুরস্কারে মনোনয়নও পান তিনি।

সেই ছোট্ট দারশিল এখন ২৬ বছরের তরুণ। সম্প্রতি আমির খানের কন্যা ইরার বিয়েতে পুনর্মিলনী হলো ‘তারে জামিন পার’ তারকাদের। হিন্দুস্তান টাইমস জানিয়েছে, ওই সিনেমার পর আমির খান ও দারশিলকে আর কোনো সিনেমায় একসাথে দেখা যায়নি। অবশেষে মেয়ের বিয়ের উপলক্ষ্যে মিস্টার পারফেকশনিস্টের সঙ্গে দেখা হয় দারশিলের। দেখা হয় ‘তারে জামিন পার’-এ তার মায়ের চরিত্রে অভিনয় করা টিসকা চোপড়ার সঙ্গেও।

এ দিন সেজেগুজে ভেন্যুতে হাজির হয়েছিলেন ‘তারে জমিন পার’-এর ইশান। অনস্ক্রিনের মা টিসকা চোপড়ার সঙ্গে তার সাক্ষাৎ হলে একসঙ্গে সেলফি তোলেন দুজন। মেতে ওঠেন জমানো খোশগল্পে। প্রায় ১৫ বছর পর একফ্রেমে দেখা গেলো ‘মা-ছেলে’ দুজনকে। এতো বছর পর দুজনকে দেখে আনন্দে ভেসেছেন নেটিজেনরা।

অনেক বছর ধরেই আমির খানের সঙ্গে বন্ধুত্ব ‘পুচকে’ দারশিলের। ‘তারে জামিন পার’ ছবির শুটিং শুরু হওয়ার একপর্যায়ে আমির খান জানতে পারেন, শুটিংয়ের কারণে দারশিলের পড়ালেখায় ব্যাঘাত ঘটতে পারে। আমির খান তাই নিজেই সেসময় স্কুল কর্তৃপক্ষকে ছাড় দেয়ার অনুরোধ করেছিলেন। নিশ্চিত করেছিলেন, শিশুশিল্পীর পড়াশোনার কোনো সমস্যা হবে না।

প্রসঙ্গত, ২০০৭ সালে ‘তারে জামিন পার’-এর পর দারশিল অভিনয় করেন ২০১০ সালে ‘বাম বাম বোলে’তে। ২০১১ সালে মুক্তি পায় আরেক ছবি ‘জখম’। গুজরাটি সিনেমা ‘কচ্ছ এক্সপ্রেস’-এও নিজের স্বাক্ষর রাখেন তিনি। ‘তারে জামিন পার’ বক্স অফিসে সফলতার মুখ দেখলেও আর কোনো হিট ছবি উপহার দিতে পারেননি দারশিল।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply