মাওয়ায় ঘুরতে গিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় শিক্ষার্থী নিহত, আহত ২

|

পুরোনো ছবি।

মেডিকেল প্রতিবেদক:

মুন্সীগঞ্জের কুচিয়া মরা হাইওয়ে রোডে মোটরসাইকেলে নিয়ন্ত্রণ হারিয়ে তন্ময় (২২) নামে এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় হৃদয় ও শাহিন নামে আরও দুই যুবক গুরুতর আহত হয়েছে।

নিহত তন্ময় মুন্সীগঞ্জের মাসুদ খানের ছেলে। বর্তমানে তিনি কামরাঙ্গীরচর খলিফা ঘাট এলাকায় থাকতেন বলে জানা গেছে।

শুক্রবার (২৬ জানুয়ারি) রাত তিনটার দিকে এই ঘটনাটি ঘটে। পরে মুমূর্ষ অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতলে আনা হলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তন্ময়কে মৃত ঘোষণা করেন।

তাদেরকে হাসপাতালে নিয়ে আসা তন্ময়ের বোনের জামাই সোহাগ জানান, তন্ময় আজিমপুরের রায়হান কলেজের ইন্টারমিডিয়েট দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। গতরাতে এক মোটরসাইকেল করে তিন বন্ধু মাওয়া ঘাটে ইলিশ খেতে গিয়েছিল। এ সময় তন্ময় নিজেই মোটরসাইকেল চালাচ্ছিল। সেখান থেকে ফেরার পথে মোটরসাইকেলের অতিরিক্ত গতি থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে কুচিয়ামারা এলাকায় রাস্তার পাশে ছিটকে পড়ে তারা।

পরে ঘটনাস্থল থেকে তাদেরকে ঢাকা মেডিকেলে আনা হলে চিকিৎসক তন্ময়কে মৃত ঘোষণা করেন। অপরদিকে গুরুতর আহত হৃদয় ও শাহীন দুজনের ডান পায়ের হাঁটু আলাদা হয়ে গেছে। তাদেরকে কর্তব্যরত চিকিৎসক পঙ্গু হাসপাতালে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোঃ বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে, শিক্ষার্থী তন্ময়ের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান মরদেহ হাসপাতালের জরুরী বিভাগের মর্গে রাখা হয়েছে। গুরুতর আহত অপর দুই যুবককে পঙ্গু হাসপাতালে রেফার করা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply