জাতীয় দলের সাবেক ফুটবলার তানভীর চৌধুরীর মৃত্যু

|

স্টাফ রিপোর্টার, নাটোর

জাতীয় দলের সাবেক ফুটবলার ও নাটোরের সন্তান তানভীর চৌধুরী চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। আজ মঙ্গলবার সকাল সোয়া ১১টার দিকে নাটোর আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মৃত্যুকালে তিনি তার মা, স্ত্রী ও দুই মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

এই কৃতি খেলোয়াড় গত ২০১৫ সালের ১৯ মে নাটোর শহরের কানাইখালীস্থ তার নিজ বাড়ি থেকে দেশ ট্রাভেলসের একটি কোচে ঢাকা যাওয়ার সময় গুরুদাসপুরের কাছিকাটা এলাকায় বিপরীতমুখী একটি ট্রাকের সাথে সংঘর্ষে মারাত্মকভাবে আহত হন। তাকে রাজশাহী, ঢাকাসহ বিভিন্ন স্থানে চিকিৎসা দেওয়া হয়।

পরবর্তীতে তিনি পঙ্গু হয়ে নিজ বাড়িতে অবস্থান করছিলেন। এরপর থেকে তিনি প্রতিনিয়ত নাটোর আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা নিতেন। মঙ্গলবার সকালে তার অবস্থার অবনতি হলে তাকে তাৎক্ষনিকভাবে নাটোর আধুনিক সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সোয়া ১১ টার দিকে তার মৃত্যু হয়।

তার মৃত্যুতে নাটোরের ক্রীড়া অঙ্গনের সদস্য সহ সর্বত্র শোকের ছায়া নেমে এসেছে।

উল্লেখ্য, তানভীর চৌধুরী ১৯৯৫ সাল থেকে ফার্স্ট ডিভিশন লীগের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন। ১৯৯৮ সালে এশিয়া কাপ খেলার মাধ্যমে জাতীয় দলে অন্তর্ভুক্ত হন। জাতীয় দলের হয়ে তিনি ভারত, পাকিস্তান, নেপাল, শ্রীলংকা, ওমান, কাতার, লন্ডন সহ ১৪ টি দেশে ফুটবল টুর্নামেন্টে অংশ নিয়েছিলেন।









Leave a reply