অবসর ভেঙে পাকিস্তান দলে ফিরছেন ইমাদ!

|

ছবি: সংগৃহীত

পাকিস্তানের জার্সিতে ইমাদ ওয়াসিম সর্বশেষ খেলেছেন গত বছরের এপ্রিলে। ২৪ এপ্রিল রাওয়ালপিন্ডিতে নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচটাই তার আন্তর্জাতিক ক্রিকেটে সবশেষ ম্যাচ। 

এরপর নভেম্বরে হঠাৎ করে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। দুই-আড়াই মাস পর পাকিস্তানের জার্সিতে আবার তার ফেরার কথা শোনা যাচ্ছে। পাকিস্তানের স্থানীয় এক ক্রীড়া সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার সম্ভাবনার কথা জানিয়েছেন ইমাদ।
 
পাকিস্তানি এই অলরাউন্ডার বলেন, আমি একটা ব্যাপারে স্বচ্ছতা চাই। এটা হচ্ছে কেমন দায়িত্ব আমাকে দেয়া হবে। শুধু অধিনায়ক হিসেবেই নয়, সিনিয়র খেলোয়াড় হিসেবেও। দায়িত্ব নিয়ে দলকে আমি কোথায় নিয়ে যেতে চাই অথবা সিনিয়র খেলোয়াড়দের যে দলটা রয়েছে, তারা কোথায় দেখতে চায়, সেখানে একটা ব্যাপার রয়েছে। তাই আমি পাকিস্তানের হয়ে ঠিকভাবে ক্রিকেট খেলতে চাই।

হুট করে অবসরের সিদ্ধান্তের কথা ঘুরে ফিরে এসেছে ইমাদের সেই সাক্ষাৎকারে। পাকিস্তানি অলরাউন্ডার বলেন, আমি আপনাকে বলতে চাই যে সিদ্ধান্ত যেটা আমি নিয়েছিলাম, সেটা শতভাগ ভেবেই নিয়েছি। দিনশেষে সেটা আমার সিদ্ধান্তই ছিল। তবে আপনি কখনোই জানবেন না যে পাকিস্তানের কখন আপনাকে দরকার হবে। এ ব্যাপারে আপনার কিছু না কিছু করতে হবে।

অবসরের পর ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে নিয়মিত খেলছেন ইমাদ। মেলবোর্ন স্টার্সের হয়ে বিগব্যাশের ২০২৩-২৪ মৌসুমে তিনি খেলেন ৮ ম্যাচ। বর্তমানে সংযুক্ত আরব আমিরাতে আইএলটি-টোয়েন্টিতে তিনি খেলছেন আবুধাবি নাইট রাইডার্সের হয়ে। পাকিস্তানি অলরাউন্ডার বলেন, অবসরের সিদ্ধান্ত নেয়ায় ভুল কিছু নেই। মানসিকভাবে সবাই ঠিক থাকে না সবসময়। তাই সত্যিই আমি এখনো খুব খুশি। বিশ্বব্যাপী আমি ক্রিকেট খেলে বেড়াচ্ছি। এর আগেও আমি খেলেছি। তবে হ্যাঁ, আমি আশাবাদী যে ভালো কিছু সামনে আসছে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply