বিএনপি-যুক্তফ্রন্ট-জাতীয় ঐক্য প্রক্রিয়ার বৈঠক চলছে

|

ফাইল ছবি

বিকেলে বিএনপি-যুক্তফ্রন্ট-জাতীয় ঐক্য প্রক্রিয়ার পূর্বনির্ধারিত বৈঠক শুরু হয়েছে। শুক্রবার বিকেল সাড়ে তিনটায় আ স ম রবের উত্তরার বাসায় বৈঠকটি শুরু হয়েছে।

বেলা সাড়ে তিনটায় বিষয়টি এই প্রতিবেদককে নিশ্চিত করেছেন নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না। তিনি বলেন, আ স ম রবের বাসায় আজ বৈঠক হচ্ছে। তিনি বাসার ভেতরে রয়েছেন।

জাতীয় সমাজতান্ত্রিক দল- জেএসডির সাধারণ সম্পাদক আব্দুল মালেক রতন জানান, তিনি এখনও বাসা থেকে বের হতে পারেননি। সবাই আসলেই বৈঠক শুরু হবে।

বৈঠকে উপস্থিত আছেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ড.খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, গণফোরামের কার্যকরী সভাপতি সুব্রত বড়ুয়া, মোস্তফা আমিন মন্টু, জাতীয় ঐক্য প্রক্রিয়ার সদস্য সচিব আ ব ম মোস্তফা আমিন, বিকল্প ধারার যুগ্ম মহাসচিব মাহি বি চৌধুরী প্রমুখ।

এর আগে বৃহত্তর ঐক্যকে এগিয়ে নিতে জোটগতভাবে আন্দোলনের কর্মসূচি প্রণয়ন, অভিন্ন দাবি এবং লক্ষ্য ঠিক করার জন্য কয়েক দফা সভা হয়। বিএনপি, যুক্তফ্রন্ট এবং জাতীয় ঐক্য প্রক্রিয়ার নেতারা এ লক্ষ্য অর্জনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, বিকল্প ধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান এবং জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রবের বাসায় ধারাবাহিকভাবে বৈঠক করেন।









Leave a reply