রাজস্থানে আইসিউতে রোগীকে ধর্ষণ!

|

প্রতীকী ছবি।

ভারতের রাজস্থানে আইসিউতে (নিবির পরিচর্যা কেন্দ্র) থাকা এক রোগীকে অজ্ঞান করে ধর্ষনের অভিযোগ উঠেছে এক নার্সের বিরুদ্ধে। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) স্থানীয় সময় ভোর ৪টার দিকে রাজ্যের আলওয়ার জেলার একটি বেসরকারি হাসপাতালে এ ঘটনা ঘটে বলে অভিযোগ উঠে। খবর আনন্দবাজারের।

ইতোমধ্যে অভিযুক্ত চিরাগ যাদবকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি ওই হাসপাতালের পুরুষ নার্স হিসেবে কর্মরত।

স্থানীয় পুলিশ জানায়, ভুক্তভোগী নারী ফুসফুসের সংক্রমণ নিয়ে ওই হাসপাতালে ভর্তি হয়েছিলেন। পরে তাকে আইসিইউতে নেয়া হয়। আর সেখানেই মঙ্গলবার ভোর চারটে নাগাদ তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ করেন ভুক্তভোগী নারী।

ভুক্তভোগী নারীর অভিযোগ, তিনি যাতে চিৎকার করতে না পারেন, সেজন্য অভিযুক্ত চিরাগ তাকে ইনজেকশন দিয়ে অজ্ঞান করেছিলেন। পরে স্বামীর ফোনে জ্ঞান ফেরে তার। জ্ঞান ফেরার পর তিনি তার স্বামীকে বিষয়টি জানান।

স্থানীয় এক পুলিশ কর্মকর্তা জানান, অভিযুক্ত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ইতোমধ্যে সিসিটিভি ফুটেজও পরীক্ষা করা হয়েছে। সেখানে অভিযুক্তকে ওই মহিলার বেডের কাছে যেতে দেখা গেছে। এছাড়া, ভিতরে গিয়ে পর্দা টানতেও দেখা যায় তাকে।

ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে একটি এফআইআর দায়ের করেছে পুলিশ। এছাড়া, পুরো বিষয়টি খতিয়ে দেখতে তদন্ত চলছে বলেও জানায় পুলিশ।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply