আটক প্রক্টর ও শিক্ষার্থীর বিরুদ্ধে অভিযোগের প্রাথমিক সত্যতা পেয়েছে পুলিশ

|

ছবি: সংগৃহীত।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) আইন বিভাগের শিক্ষার্থী ফাইরুজ সাদাফ অবন্তিকার আত্মহত্যার ঘটনায় প্ররোচনার দায়ে আটক বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর দ্বীন ইসলাম ও সহপাঠী আম্মান সিদ্দিকীর বিরুদ্ধে আনীত অভিযোগের প্রাথমিক সত্যতা পেয়েছে পুলিশ।

রোববার (১৭ মার্চ) দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার ড. খন্দকার মহিদ উদ্দিন। আটক দুইজনকে কুমিল্লা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

নানা ঘটনা প্রবাহে অবন্তিকা মানসিকভাবে বিপর্যস্থ ছিল বলেও প্রাথমিক তদন্তে বেরিয়ে এসেছে বলে ব্রিফিংয়ে জানিয়েছেন পুলিশ কমিশনার। বলেন, আংশিকভাবে প্রাথমিক সত্যতার বিষয় জানা গেলেও কুমিল্লা পুলিশের জিজ্ঞাসাবাদে বিস্তারিত বেরিয়ে আসবে।

এর আগে, গতকাল (১৬ মার্চ) রাতে কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় আত্মহত্যার প্ররোচনার অভিযোগে অবন্তিকার মা তাহমিনা বেগম একটি মামলা দায়ের করেন। মামলায় উল্লেখ করা হয়, অবন্তিকার সহপাঠী আম্মান সিদ্দিকী অফলাইনে ও অনলাইনে অবন্তিকাকে যৌন হয়রানি করে আসছিল। এ বিষয়ে সহকারী প্রক্টর দ্বীন ইসলামের কাছে অভিযোগ করলে তিনি অভিযোগের বিরুদ্ধে ব্যবস্থা না নিয়ে উল্টো অবন্তিকাকেই নানাভাবে অপমান করে আসছিলেন।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply