টিসিবি পণ্য নিতে গিয়ে ইউপি চেয়ারম্যানের মারধরে আহত দিনমজুর

|

গাইবান্ধা করেসপনডেন্ট :

গাইবান্ধা সদর উপজেলায় টিসিবি’র পণ্য নিতে গিয়ে এক ইউপি চেয়ারম্যানের কিল-ঘুষিতে আহত হয়েছেন মোজাহিদ ইসলাম নামে এক দিনমজুর। আহত মোজাহিদুল ইসলামকে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

মঙ্গলবার (১৯ মার্চ) স্ত্রী রুমা বেগমের নামের টিসিবির কার্ডের মালামাল নিতে ৬নং রামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদে এই হামলার শিকার হন মোজাহিদ ইসলাম। আহত মোজাহিদ রামচন্দ্রপুর ইউনিয়নের বড় মহানন্দপুর গ্রামের আমজাদ হোসেনের ছেলে। তার স্ত্রী রুমা বেগমের নামে একটি টিসিবির কার্ড রয়েছে

এদিকে, ঘটনার সময়ে এক প্রত্যক্ষদর্শীর ধারণ করা একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যায় ওই চেয়ারম্যান মোজাহিদকে মারধর করছেন।

১২ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, চেয়ারম্যান মোসাব্বির পরিষদে থাকা বেশ কিছু লোকজনকে বের করে দিচ্ছেন। এসময় গেটের কাছে দাঁড়িয়ে থাকা মোজাহিদকে লক্ষ করে মাথায় ও বুকে পিঠে কিল-ঘুষি মারতে থাকেন তিনি।

হাসপাতালে ভর্তির পর মোজাহিদ জানান, সকাল থেকেই রামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদে টিসিবির কার্ডের মালামাল দেয়া হচ্ছিল। বিকেল ৩টার দিকে সর্বশেষ প্রায় ৫০ থেকে ৫৫ জন কার্ডধারীকে মাল দিতে সময়ক্ষেপণ করেন টিসিবির সংশ্লিষ্ট ডিলার। অপেক্ষা করেও বিকেল ৫টা পর্যন্ত কিছুই পাওয়া যায়নি। এ নিয়ে উপস্থিত কার্ডধারীদের মাঝে বিশৃঙ্খলা শুরু হলে চেয়ারম্যান তাকে মারধর করেন। এ ঘটনার প্রতিকার চেয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে সদর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন বলেও জানান তিনি।

অভিযোগের বিষয়টি নিশ্চিত করে গাইবান্ধা সদর থানার ওসি মাসুদ রানা জানান, বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

তবে অভিযোগের বিষয়ে চেয়ারম্যান মোসাব্বির হোসেনের কোনো বক্তব্য পাওয়া যায়নি। মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply