ফেসবুক লাইভে এসে সব খোলাসা করলেন তামিম

|

ছবি: সংগৃহীত

তামিম ইকবালের সঙ্গে মেহেদী হাসান মিরাজের একটি ফোনালাপ ভাইরাল হওয়ার পর আলোচনা-সমালোচনা চলছিল দেশজুড়ে। ওই ঘটনার জেরে ভক্তদের কাছে নিজের অবস্থান জানাতে আজ লাইভে আসার ঘোষণা দেন তামিম।

মূলত মোবাইল আর্থিক লেনদেন প্রতিষ্ঠান নগদ-এর প্রচারকে কেন্দ্র করেই মিরাজের সঙ্গে তামিমের ফোনালাপ ফাঁসের ঘটনার মঞ্চায়ন। আজ (বুধবার) সন্ধ্যা ৭টায় ঘোষণামতো লাইভে আসেন তামিম। লাইভে তামিম জানান, ঈদ উপলক্ষ্যে নগদের একটি ক্যাম্পেইন শুরু হয়েছে। যেখানে ২৪ জন গ্রাহককে জমি উপহার দেওয়া হবে। সেই ক্যাম্পেইনে জয়ের জন্য দুইজন বা তিনজন করে দল গঠন করে লেনদেন করতে হবে। যেই দলেই মুশফিককে রেখেছিলেন তামিম। তবে মুশফিক বের হয়ে গেছেন। 

তামিম আরও জানান, আসলে মুশফিকের সঙ্গে আমার দীর্ঘদিনের সম্পর্ক। আমাদের ফোন কল ফাঁস হওয়া নিয়ে সোশ্যাল মিডিয়ায় যে সমালোচনা হচ্ছে, এখানে আমাদের তেমন কোনো হাত নেই। এটা মূলত নগদ করেছে। আসন্ন ঈদুল ফিতরে নগদের যে ক্যাম্পেইন হচ্ছে এটা সেটারই একটা অংশ। 

নগদের কর্মকর্তা তানভির এ মিশুক জানান, নগদ সব সময় চমক নিয়ে আসে। গত বছর বিএমডব্লিউ দেওয়া হয়েছে। এবার ২৪ জন মানুষ ঢাকায় জমি পাবেন। নগদের গ্রাহকদের জন্য ২০ কোটি টাকার গিফটও থাকছে। এখানে এক, দুই এবং তিন তিনটা ডিজিট রাখা হয়েছে। এক- হচ্ছে নগদে লেনদেন করতে হবে। দুই হচ্ছে- নগদে গ্রুপ খুলতে হবে। তিন হচ্ছে সবসময় নগদের সাথে এড থাকতে হবে। 

তিনি আরও জানান, এই এক, দুই এবং তিন ডিজিটে সচল থেকে বাংলাদেশের যে কেনো মানুষ নগদ থেকে পুস্কার হিসেবে জমি বুঝে নিতে পারেন। 

তামিম ইকবালের এই লাইভে অংশ নেন জাতীয় দলের তিন তারকা ক্রিকেটার মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ ও মেহেদি হাসান মিরাজ। আর নগদ থেকে ছিলেন তানভির।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply