বাবা-মা, ভাই-বোনের পর মারা গেলো সোনিয়াও

|

মৌলভীবাজার করেসপনডেন্ট:

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্টের ঘটনায় দগ্ধ শিশু সোনিয়া চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বুধবার (২৭ মার্চ) ভোরে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ নিয়ে একই পরিবারে মৃতের সংখ্যা দাঁড়ালো ৬ জনে।

মৃত বাকি ব্যক্তিরা হলেন, ফয়জুর রহমান (৫০), তার স্ত্রী শিরি বেগম (৪৫), মেয়ে সামিয়া বেগম (১৫) ও সাবিনা আক্তার (৯) এবং ছেলে সায়েম উদ্দিন (৭)।

আরও পড়ুন: মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

সোনিয়ার মামা আবদুল আজিজ জানান, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর দগ্ধ সোনিয়াকে মঙ্গলবার (২৬ মার্চ) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। অবস্থার অবনতি হলে রাতে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়। সেখানে পৌঁছানোর কিছু সময় পরই মারা যায় সে। তার শরীরের ২৫ শতাংশ পুড়ে গিয়েছিল।

এদিকে, এ ঘটনায় মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির পক্ষ থেকে তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। এই কমিটিকে তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

উল্লেখ্য, মঙ্গলবার ভোর রাতে এলাকার একটি ঝড়ে বিদ্যুতের তার পড়ে পোড়া একটা তার ফয়জুর রহমানের টিনের ঘরের উপর পরে পুরো ঘর বিদ্যুতায়িত হয়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার পরিবারের ৫ সদস্যের।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply