মাদারীপুরে হাতবোমা বানাতে গিয়ে একজনের মৃত্যু

|

স্টাফ করেসপনডেন্ট, মাদারীপুর:

মাদারীপুরের কালকিনিতে হাতবোমা বানাতে গিয়ে একজনের মৃত্যুর হয়েছে। এ ঘটনায় আরো দুজনকে গুরুতর আহত অবস্থায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার (২৭ মার্চ) দুপুরে কালকিনির চরদৌলত খান ইউনিয়নের দক্ষিণ সিডিখান গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত ওই ব্যক্তির নাম মোদাচ্ছের হাওলাদার (৬০)। তিনি রবিশালের মুলাদি উপজেলার বাটামারা গ্রামের বাসিন্দা। ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শণ করেছে কালকিনি থানা পুলিশ। 

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে সিডিখান গ্রামের ইউনুছ সর্দার নামে এক ব্যক্তির বাড়িতে বসে হাতবোমা বানাচ্ছিলেন মোদাচ্ছের হাওলাদারসহ কয়েকজন। এ অবস্থায় বোমা বিস্ফোরিত হয়ে গুরুতর আহত হয় তিন জন। পরে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পথে মোদাচ্ছের হাওলাদার মারা যায়। এসময় লিটন ঢালী ও রিপন নামে আরো দুজন গুরুতর আহত হয়েছেন। তাদের উদ্ধার করে বরিশালের শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে কেনো তারা হাতবোমা তৈরি করছিলেন, সে বিষয়ে এখনও জানা যায়নি।

এ বিষয়ে মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কামরুল হাসান বলেন, বিষয়টি নিয়ে এখনো কিছু বলা যাচ্ছে না। তবে যে বাড়িতে বোমা তৈরি হচ্ছিল তাকেও আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply