ডিবি পরিচয়ে ছিনতাইয়ের ঘটনায় ৩ জন আটক

|

ছিনতাইয়ে ব্যবহার করা গাড়ি

স্টাফ করেসপনডেন্ট, ব্রাহ্মণবাড়িয়া:

ব্রাহ্মণবাড়িয়ায় ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। এসময় ছিনতাই করা দুই হাজার ইউরো এবং ছিনতাইয়ে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে।

আটক ব্যক্তিরা হলেন, চক্রের মূলহোতা ও ব্রাহ্মণবাড়িয়া শহরের মেড্ডার হাবিবুর রহমানের ছেলে এনায়েত উল্লাহ (৪৪), মাইক্রোবাস চালক দক্ষিণ পৈরতলার রশিদ মিয়ার ছেলে আকাশ (২৪) এবং পাহারাদার ব্যাপারিপাড়ার মহরম আলীর ছেলে এরশাদ (৪২)।

বুধবার (২৭ মার্চ) ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের পাইকপাড়ায় সিলেট রোডে ডিবি পরিচয়ে পৌনে ৩৬ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠে। ছিনতাইয়ের শিকার ফজলুল হক জেলার নবীনগর উপজেলার বাঘাউড়া গ্রামের আব্দুল আহাদের ছেলে। তিনি থানায় অভিযোগ দিলে অভিযানে নামে পুলিশ। পরে তাদেরকে আটক করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ওসি আসলাম হোসেন জানান, এনায়েত উল্লাহকে নরসিংদী থেকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া ও নরসিংদীতে ৬টি মামলা রয়েছে। তিনি ২০২২ সালেও পুলিশের পোশাকসহ আটক হয়েছিলেন।

ওসি আরও জানান, বাদি ঘটনার পর জানিয়েছেন তার কাছ থেকে পৌনে ৩৬ লাখ টাকা ছিনতাই হয়েছে। তবে প্রধান আসামিকে ধরার পর সে  জানিয়েছে তারা কোনো বাংলাদেশের মুদ্রা পায়নি। পেয়েছে ১২ হাজার ইউরো। এরমধ্যে এনায়েত তিন হাজার ইউরো ভাগ পেয়েছে। এক হাজার খরচ করেছে আর দুই হাজার ইউরো তার কাছে ছিল। পরবর্তীতে আসামির বক্তব্য অনুযায়ী বাদিকে বিষয়টি জিজ্ঞেস করলে তিনি সাড়ে ৮ হাজার ইউরো থাকার কথা স্বীকার করেছেন।

এ ঘটনায় অন্য আসামিদের আটক করতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে বলেও জানান ওসি আসলাম হোসেন।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply