যাত্রীবাহী বাসে ডাকাতের ছুরিকাঘাতে পুলিশ সদস্য হাসপাতালে

|

স্টাফ করেসপনডেন্ট, টাঙ্গাইল:

টাঙ্গাইলে যাত্রীবাহী একটি বাসে ডাকাতির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে মির্জাপুর উপজেলার গোড়াই নামক এলাকায় ঘটনাটি ঘটে। এতে ডাকাত দলের ছুরিকাঘাতে সুভাষ চন্দ্র সাহা নামে এক পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় সোহেল (২৮) নামে একজনকে আটক করেছে পুলিশ।

আহত পুলিশ সদস্য সুভাষ চন্দ্র নাটোরের সিংড়া থানার ডাহিয়া গ্রামে বাসিন্দা। বর্তমানে তিনি গাইবান্ধা জেলার ফুলছড়ি থানার নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ হিসেবে কর্মরত আছেন। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন।

জানা যায়, পুলিশ সদস্য সুভাষ চন্দ্র গতকাল ঢাকায় একটি মামলার সাক্ষী শেষে রাতের দিকে বাসযোগে কর্মস্থলে ফিরছিলেন। বাসটি ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার গোড়াই নামক স্থানে পৌঁছলে একদল ডাকাত বাসের ভেতর উঠে পড়ে। এসময় পুলিশ সদস্য সুভাষ চন্দ্র বাধা দিলে ডাকাত দল তার শরীরের বিভিন্ন অংশ কুপিয়ে রক্তাক্ত করে। তার কাছে থাকা মোবাইল ও নগদ টাকা নিয়ে পালিয়ে যায়। পরে মির্জাপুর থানা পুলিশ ঘটনাটি জানতে পেরে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য আজ সকাল সাড়ে ৯টার দিকে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে জরুরি বিভাগের ৪ নম্বর ওয়ার্ডে চিকিৎসা চলছে তার।

এবিষয়ে গাজীপুর হাইওয়ে পুলিশের সহকারী সার্কেল রাজিউর রহমান বলেন, রাতে ৯৯৯-এ ফোন পাওয়ার পর গোড়াই হাইওয়ে থানা পুলিশ ও জেলা পুলিশ চেক পোস্ট বসিয়ে তল্লাশি চালায়। তল্লাশি চালানোর সময় পুলিশের চেক পোস্টের সীমানা ভেঙে গাড়ি চালিয়ে যাওয়ার সময় হাইওয়ে পুলিশ ১ রাউন্ড রাবার বুলেট ছোড়ে। পরে জেলা পুলিশ ও হাইওয়ে পুলিশের যৌথ অভিযানে ১ জন আসামি ধরতে সক্ষম হয় তারা। বাসটি মির্জাপুর থানার হেফাজতে রয়েছে। 

উল্লেখ্য, মির্জাপুর থানার ওসি রেজাউল করিম এ ব্যাপারে কোন প্রকার মন্তব্য করেননি।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply