পালমারের ৪ গোলের রাতে এভারটনকে উড়িয়ে দিলো চেলসি

|

ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে (ইপিএল) এভারটনকে ৬-০ গোলে বিধ্বস্ত করেছে চেলসি। ম্যাচ শুরুর ২৯ মিনিটের মধ্যেই হ্যাটট্রিক করেন পালমার। ফলে, প্রথম চেলসি খেলোয়াড় হিসেবে প্রিমিয়ার লিগে ম্যাচের প্রথমার্ধেই হ্যাটট্রিক করার রেকর্ড গড়েন। এরপর দ্বিতীয়ার্ধে স্পটকিক থেকে আবারো বল জালে জড়িয়ে এক ম্যাচের চার গোলের কীর্তি গড়েন এই ইংলিশ অ্যাটাকিং মিডফিল্ডার।

সোমবার (১৫ এপ্রিল) দিবাগত রাতে নিজেদের ঘরের মাঠ স্টামফোর্ড ব্রিজে এভারটনকে আতিথ্য জানায় চেলসি। ম্যাচের শুরু থেকেই ঝলক দেখান অ্যাটাকিং মিডফিল্ডার কোল পালমার। ১৩ মিনিটে এভারটনের জ্যারার্ড ব্রাথওয়েইটকে নাটমেগ করার পর সতীর্থ নিকোলাস জ্যাকসনের সঙ্গে ওয়ান-টু করে জোরালো শটে প্রথম গোলটি করেন পালমার। ৫ মিনিট পর জ্যাকসনের শট এভারটন গোলরক্ষক জর্ডান পিকফোর্ড ফিরিয়ে দেওয়ার পর হেডে দ্বিতীয় গোলটি পেয়ে যান তিনি।

ছবি: সংগৃহীত

ম্যাচের ২৯ মিনিটে পিকফোর্ডের পাস কেড়ে নিয়ে ৪০ গজ দূর থেকে গোলরক্ষকের মাথার ওপর দিয়ে বল জালে পাঠান পালমার। ৪৪ মিনিটে গোল উৎসবে যোগ দেন স্ট্রাইকার নিকোলাস জ্যাকসন। ৪-০ গোলের ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় ব্লুজ’রা।

দ্বিতীয়ার্ধের ম্যাচের ৬৪ মিনিটে পেনাল্টি থেকে নিজের চতুর্থ গোল করেন পালমার। আর ৯০ মিনিটে আলফি গিলক্রিস্ট স্কোর শিটে নাম তুললে ৬-০ গোলে বড় জয় পায় চেলসি। ৩১ ম্যাচে পেয়েছে ৪৭ পয়েন্ট নিয়ে টেবিলের ৯ নম্বরে পোচেত্তিনোর দল। ২৭ পয়েন্ট নিয়ে ১৬তম স্থানে থাকা এভারটন অবনমনের শঙ্কায় রয়েছে। ৭৩ পয়েন্ট নিয়ে সবার উপরে ম্যানচেস্টার সিটি। সমান ৭১ পয়েন্ট নিয়ে গোলপার্থক্যে দ্বিতীয় ও তৃতীয় অবস্থানে যথাক্রমে আর্সেনাল ও লিভারপুল।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply