পুলিশি রিমান্ডে সাবেক অস্ট্রেলিয়ান ব্যাটার স্ল্যাটার

|

ছবি: সংগৃহীত

১৯টি অপরাধের অভিযোগে অস্ট্রেলিয়ার সাবেক ওপেনিং ব্যাটার মাইকেল স্ল্যাটারকে রিমান্ডে নিয়েছে দেশটির পুলিশ। সোমবার (১৫ এপ্রিল) অস্ট্রেলিয়ার মারুচাইদোরে ম্যাজিস্ট্রেট আদালতে স্ল্যাটারের বিরুদ্ধে মামলা উপস্থাপন করা হয়।

স্থানীয় গণমাধ্যমের বরাতে বিবিসি জানিয়েছে, বুধবার সিডনির নিজ বাসা থেকে গ্রেপ্তারের পর স্ল্যাটারকে পুলিশ স্টেশনে নেয়া হয়েছে।নিউ সাউথ ওয়েলসের পুলিশ নিশ্চিত করে, গত সপ্তাহে ঘটিত এক ঘটনার ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে স্ল্যাটারকে। তবে এ বিষয়ে বেশি কিছু জানাননি তারা।

২০২৩ সালের ৫ ডিসেম্বর থেকে এ বছরের ১২ এপ্রিলের মধ্যে নানা অপরাধের জন্য ৫৪ বছর বয়সী স্ল্যাটারের বিরুদ্ধে ১৯টি অভিযোগ গঠন করা হয়েছে। অভিযোগগুলোর মধ্যে আছে ঘরোয়া সহিংসতা, গোপনে নজরদারি, বেআইনিভাবে অনুপ্রবেশ, শারীরিক নির্যাতনের মতো গুরুতর অভিযোগ। এছাড়ও আছে ঘরোয়া সহিংসতা আর জামিনের শর্ত ভঙ্গের অভিযোগ।

গত মে মাসে সংবাদের শিরোনাম হয়েছিলেন স্ল্যাটার। মহামারির সময় আইপিএল খেলতে যাওয়া অজি ক্রিকেটারদের দেশে প্রবেশ করতে না দেওয়ায় অস্ট্রেলিয়ান প্রধানমন্ত্রী স্কট মরিসনের ‘হাতে রক্তের দাগ’ লেগেছে বলে ক্ষোভ ঝেড়ে বিতর্কে জড়ান তিনি। ওই সময় মালদ্বীপে ডেভিড ওয়ার্নারের সঙ্গেও স্ল্যাটারের হাতাহাতি খবর মেলে। তবে তা পরে দুই পক্ষই অস্বীকার করে।

অস্ট্রেলিয়ার হয়ে ১৯৯৩ সালের অ্যাশেজ সিরিজে অভিষেক স্ল্যাটারের। খেলা ছাড়ার পর তিনি টিভি ধারাভাষ্যে নেমেছিলেন। ১৪টি টেস্ট সেঞ্চুরির মালিক স্লাটার অস্ট্রেলিয়ার হয়ে ৪২ ওয়ানডেতে ২৪.০৭ গড়ে ৯৮৭ রান করেছেন। ২০০৪ সালে অবসর নেয়ার পর টিভি ধারাভাষ্যকার হিসেবে সুনাম কামিয়েছিলেন স্ল্যাটার।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply